বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
শিরোনাম
টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ গাজায় ইসরাইলের তাণ্ডবের লোহমর্ষক বর্ণনা দিলেন প্রত্যক্ষদর্শী সরকারের পতন না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে: রিজভী আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সিরিজের দল ঘোষণা করল পাকিস্তান নারীরা পুরুষের চেয়ে বেশি বাঁচলেও অসুস্থতায় ভোগেন বেশি: গবেষণা রাঘবের দুঃসময়ে পরিণীতি কোথায়? প্রধানমন্ত্রী মেহনতী ও খেটে-খাওয়া মানুষদেরকে সামাজিক সুরক্ষার আওতায় এনেছেন- এমপি সাইফুল  বারানসিতে মোদির বিপক্ষে লড়বেন কৌতুক অভিনেতা রঙ্গিলা রোহিঙ্গাদের প্রত্যাবাসনে সহযোগিতা করবে থাইল্যান্ড: প্রধানমন্ত্রী মাটিরাঙ্গায় বাড়ির আঙ্গিনায় আম কুড়াতে গিয়ে বজ্রপাতে শিক্ষার্থীর মৃত্যু

হাতিয়াতে ২টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক     

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ৩৬ Time View
নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়াতে ট্রাক বোঝাই ২টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় চোরাই মালভর্তি আরও একটি ট্রাক পালিয়ে যায়। আটককৃতরা হলো, ময়মনসিংহ জেলার মুক্তা গাছা উপজেলার মুছাহে কালীর ছেলে ট্রাক চালক মো.শহীদুল ইসলাম (৪৫) ও সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের বাঘ পাচরা গ্রামের মৃত সফি উল্যার ছেলে হেলফার মো.শাহজান (৩৫)।  
বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলের দিকে উপজেলার চানন্দী ইউনিয়নের মোহাম্মদপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।  এসব তথ্য নিশ্চিত করেন নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবির-ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজিম উদ্দিন। তিনি বলেন, এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।  পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরের দিকে ভাসানচর থেকে আসা একটি জাহাজ থেকে চোরাই কারবারিরা জনতা ঘাট থেকে দুটি কাভার্ডভ্যানে মাল বোঝাই করে।  এরপর একটি কাভার্ডভ্যান অন্য একটি রাস্তা দিয়ে চলে যায়। অপর কাভার্ডভ্যানটি উপজেলার চানন্দী ইউনিয়নের মোহাম্মদপুর গ্রাম দিয়ে যাওয়ার পথে সড়কে থাকা ব্রীজ ভেঙ্গে আটকা পড়ে। পরে এলাকাবাসীর খবরের ভিত্তিতে ডিবি পুলিশ ঘটনাস্থলে গিয়ে ২টন কফিসহ কাভার্ডভ্যানটি জব্দ করে।  একই সময়ে চালক-হেলপারকেও আটক করা হয়।   
নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আরও বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে চোরাই কারবারিরা ভারত অথবা বার্মা থেকে কফি পাউডার গুলো পাচারের উদ্দেশ্যে এখানে নিয়ে আসেন। তবে তারা এখন পর্যন্ত এর বৈধ কোনো কাগজ পত্র দেখাতে পারেনি।     

কিউএনবি/অনিমা/১৯ এপ্রিল ২০২৪,/দুপুর ১:৫৬

Please Share This Post in Your Social Media

More News Of This Category

আর্কাইভস

May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫-২০২৩
IT & Technical Supported By:BiswaJit