রবিবার, ১২ মে ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

আখাউড়ায় আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ : হোটেল মালিকসহ আটক ৭

Reporter Name
  • Update Time : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৬৬ Time View
বাদল আহাম্মদ খান ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় একটি আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের অভিযোগে হোটেল মালিক, খদ্দের ও যৌনকর্মী সহ ৭ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৬ এপ্রিল)  রাত ১০ টায় আখাউড়া পৌরসভার সড়ক বাজারে অবস্থিত ভুইয়া আবাসিক হোটেলে স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে পুলিশ এ অভিযান পরিচালনা করেন।
আটককৃতরা হলেন, ভুইয়া আবাসিক হোটেলের মালিক অত্র উপজেলার দক্ষিণ ইউপির ছোট কুড়িপাইকা গ্রামের মৃত রেয়াছত আলী ভুইয়ার ছেলে মো. জসীম ভুইয়া(৫০), আটক খদ্দেররা হলেন, গাজীপুর জেলা সদর থানার মোগর খাল এলাকার ছায়েম মিয়ার ছেলে নাঈম ভুইয়া(৪০),  ব্রাহ্মণবাড়িয়া সদর ঘাটিয়ারা গ্রামের হুমায়ূন কবিরের ছেলে মো. আশিক মিয়া (২২), বিজয়নগর উপজেলার মেরাসানী সরদার পাড়ার মৃত আঃ নুর এর ছেলে আঃ রহিম (৪৫)। আটক যৌনকর্মীরা হচ্ছেন, ঢাকা বনানী কালীগঞ্জ এলাকার মৃত জিন্নত আলীর মেয়ে মোছাঃ বৃষ্টি আক্তার (২৪),  হবিগঞ্জ জেলার মাধবপুর থানার মীরনগর গ্রামের আউয়াল মিয়ার মেয়ে স্মৃতি আক্তার (২৪),  বিজয়নগর উপজেলার মির্জাপুর এলাকার মৃত নুর মিয়ার মেয়ে ঝুমা আক্তার (২৯)।
এসময় উপস্থিত লোকজন ক্ষোভ প্রকাশ করে বলেন,  দীর্ঘদিন ধরেই এই হোটেলে অসামাজিক কার্যকলাপ নির্বিঘ্নে চলছে।  কিছু দিন পর পরই এই হোটেল থেকে জনতার অভিযোগের ভিত্তিতে যৌনকর্মী খদ্দের সহ আটক করা হচ্ছে।  এমনকি প্রকাশ্যে দিনেদুপুরে যৌনকর্মীরা হোটেলে উঠানামা করে। খোঁজ নিয়ে জানা যায়, দীর্ঘদিন ধরেই আখাউড়ার কতিপয় আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ নির্বিঘ্নে চলছে। মাঝে মাঝে স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে প্রশাসন অভিযান চালায়। অভিযানের কিছুদিন যেতে না যেতে আবারও শুরু হয় এসব অসামাজিক কার্যকলাপ।
তাছাড়া আখাউড়া রেলওয়ে জংশন এলাকায় দিন রাত পতিতাদের আনাগোনা যেন ওপেন সিক্রেট। এছাড়া সড়কবাজারের মাছ বাজার সংলগ্ন একটি হোটেলেও যৌনকর্মীদের অবাধে চলাচল দেখা যায়। এসব অপকর্ম বছরের পর বছর চালিয়ে যাচ্ছে স্থানীয় একটি প্রভাবশালী ও চরিত্রহীন মহল। এতে করে আখাউড়া সহ আশেপাশের বিভিন্ন উপজেলা ও জেলার  ছেলে মেয়েরা এসব অসামাজিক কার্যকলাপে জড়িয়ে পড়ছে।
এতে আখাউড়ার সম্মান নষ্ট হচ্ছে বলে স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করেন। এ ব্যাপারে উপজেলা প্রশাসন ও থানা পুলিশের কঠোর পদক্ষেপের আহ্বান জানিয়েছে সচেতন মহল। ঘটনার সত্যতা নিশ্চিত করে আখাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ নূরে আলম বলেন, “আটককৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদেরকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

 

 

কিউএনবি/আয়শা/২৭ এপ্রিল ২০২৪,/রাত ৮:০০

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category

আর্কাইভস

May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫-২০২৩
IT & Technical Supported By:BiswaJit