মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৪:১২ অপরাহ্ন

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২’র জাতীয় পর্যায়ের বিভিন্ন বিষয় ভিত্তিক প্রতিযোগিতা

শহিদ আহমেদ খান সাবের,সিলেট প্রতিনিধি।
  • Update Time : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৪০ Time View

শহিদ আহমেদ খান সাবের,সিলেট প্রতিনিধি : জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০২২ উপলক্ষে জাতীয় পর্যায়ের বিভিন্ন বিষয় ভিত্তিক প্রতিযোগিতা গত ৫ ও ৬ জুন ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজ ও সরকারি টিচার ট্রেনিং ইনস্টিটিউট ঢাকায় অনুষ্ঠিত হয়েছে। ৯টি বিভাগের সেরা ৯জন প্রতিযোগীদের সাথে হামদ্/নাতে সিলেট বিভাগের প্রতিনিধিত্ব করে ৩য় স্থান অর্জন করে, সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের ৭ম শ্রেণির শিক্ষার্থী শেখ মাহজাবিন তারানা স্নেহা। বুধবার (২১ জুন) আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট সেগুনবাগিচা ঢাকায় বিজয়ীদের মাঝে পুরষ্কার প্রদান করা হয়।

শিক্ষা মন্ত্রণালয়ের সচিব, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, মো. আবু বকর সিদ্দীক এর সভাপতিত্বে ভার্চুয়ালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বিজয়ীদের স্বাগত জানান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী, শিক্ষা মন্ত্রণালয়ের সচিব (কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ) মো. কামাল হোসেন, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এর মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি শিক্ষা মন্ত্রণালয়ের উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরীর হাত থেকে পুরস্কার গ্রহণ করেন সিলেট নগরীর লামাবাজার এর বাসিন্দা, ব্যবসায়ী শেখ আব্দুল কাইয়ুম শাহীদের বড় মেয়ে, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি, সিলেট শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ এর ভাগ্নী শেখ মাহজাবীন তারানা স্নেহা। শেখ মাহজাবিন তারানা স্নেহা আগামীতে যেন সিলেটের প্রতিনিধিত্ব করে সিলেটের সুনাম বাড়াতে পারে, সবার কাছে সে দোয়া প্রার্থী।

 

 

কিউএনবি/আয়শা/২২.০৬.২০২২ খ্রিস্টাব্দ/রাত ১০:৪১

সম্পর্কিত সকল খবর পড়ুন..
© All rights reserved © 2022
IT & Technical Supported By:BiswaJit
themesba-lates1749691102