শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন

স্মার্ট সিটি গড়তে আনোয়ারুজ্জমান চৌধুরী কাজ করছেন: নাদেল

শহিদ আহমেদ খান সাবের,সিলেট প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৪ Time View

শহিদ আহমেদ খান সাবের,সিলেট প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, স্মার্ট সিলেট সিটি গড়তে আনোয়ারুজ্জমান চৌধুরী কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা তাঁর সাথে আছি। সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার কান্ডারী হয়ে এই সিটিকে স্মার্ট সিটিতে রূপান্তরে আমরা একসাথে কাজ করে যাবো।তিনি সোমবার (৬ ফেব্রুয়ারি) মহানগরীর ২৪ নম্বর ওয়ার্ডের সাদাটিকর এলাকায় যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগ থেকে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষ থেকে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সম্ভাব্য মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, আওয়ামীলীগ সরকার সিলেটের প্রতি আন্তরিক। সিলেটবাসীর জন্য সিলেট আন্তর্জাতিক বিমানবন্দরের উন্নয়ন, সিলেট-ঢাকা মহাসড়ককে ৬ লেনে উন্নীতকরণ সহ নানা উন্নয়ন করা হয়েছে। তিনি বলেন, আগামীতে আমি সিটি নির্বাচনে বিজয়ী হলে সিলেট সিটিকে স্মার্ট সিটিততে রূপান্তর করবো।

এসময় উপস্থিত ছিলেন,বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য রুহুল আনাম মিন্টু, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি জগদীশ দাশ,মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা,সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রঞ্জিত সরকার,সম্পাদক মন্ডলীর সদস্য তপন মিত্র, কাউন্সিলার ইলিয়াছুর রহমান, সাবেক প্যানেল মেয়র ও কাউন্সিলার মোঃ শাহজান, মহানগর আওয়ামী লীগের সদস্য আতিকুর রহমান সুহেদ, জুমাদিন আহমদ, জেলা কৃষকলীগের সভাপতি ও কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন, মহানগর শ্রমিক লীগের সভাপতি শাহরিয়ার এম শাহরিয়ার কবির সেলিম,সাদিকুর রহমান সাদিক,

এডভোকেট আব্দুল মতিন, এডভোকেট মোস্তাক আহমদ শাহিন, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সাধারণ সম্পাদক মুসফিক জায়গীরদার, মহানগর তাঁতী লীগের সাধারণ সম্পাদক শেখ আবুল হাসনাত বুলবুল মহানগর, জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ, সাধারণ সম্পাদক নাইম আহমদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, জেলা যুবলীগ নেতা শাহিন আহমদ, সাজলু লস্কর, কামরুল ইসলাম,শহীদ চৌধুরী, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আকবর হোসেন অপু, সাধারণ সম্পাদক জাবেদ আহমদস সহ নেতৃবৃন্দ। 

কিউএনবি/অনিমা/০৭ ফেব্রুয়ারী ২০২৩/দুপুর ১২:৪৩

Please Share This Post in Your Social Media

More News Of This Category

আর্কাইভস

March 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫-২০২৩
IT & Technical Supported By:BiswaJit