বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
শিরোনাম
ধোনি-কোহলির লড়াই দিয়ে শুরু হচ্ছে আইপিএল মালদ্বীপ সফরে চীনের জাহাজ, ভারত মহাসাগর ঘিরে নানা হিসাব-নিকাশ ১৭ দিন পর ডেঙ্গুতে একজনের মৃত্যু, হাসপাতালে ১৬ মেলায় নতুন বইয়ের ছড়াছড়ি, সংখ্যা কত? সরকার গঠন পাকিস্তানের অভ্যন্তরীণ বিষয়: যুক্তরাষ্ট্র জাবিতে দুই ছাত্রনেতা কে বহিষ্কারের প্রতিবাদে ঢাবিতে প্রগতিশীল ছাত্রজোটের বিক্ষোভ সমাবেশ বিজয়নগর থেকে নিখোজ গৃহবধূ ১ মাস পর ঢাকা থেকে উদ্ধার  মহান শহীদ দিবসে জাতীয় মহিলা সংস্থা সিলেট জেলার আলোচনা সভা অস্থায়ী হকার মার্কেট নির্মাণ কাজ পরিদর্শন রমজানের আগেই ‘হকার সমস্যা’র সমাধান হবে ॥  ৬২৫ কোটি রুপিতে আইপিএলের স্পন্সর মাই ইলেভেন

ঝালকাঠির দুটি আসনে নৌকার বিজয়

ঝালকাঠি প্রতিনিধি
  • Update Time : রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪
  • ৫০ Time View
গাজী মো. গিয়াস উদ্দিন,ঝালকাঠি :  দ্বাদশ জাতীয় সংসদ  নির্বাচনে ঝালকাঠির দুটি আসনে ২৩৭ টি কেন্দ্রে সকাল আটটা থেকে শান্তি পূর্ণ পরিবেশে ভোট গ্রহন শেষ হয়েছে। ঝালকাঠি ১ আসনে ব্যারিস্টার শাহজাহান ওমর ও ঝালকাঠি ২ আসনে আলহাজ্ব আমির হোসেন আমু বেসরকারী ভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের মুহাম্মদ শাহজাহান ওমর আওয়ামী লীগের (নৌকা) মোট ভোট পেয়েছেন ৩৯৭৪৩। অন্যান্য প্রার্থীদের মধ্যে ডাব: ৪৮ সোনালী আঁশ: ৮৪ ছড়ি: ৬১গোলাপ ফুল: ৫৯৬ঈগল: ২২৬লাঙ্গল: ৪৬৬ ট্রাক : ১৫০বাতিল: হয়েছে ৬২২ভোট।

ঝালকাঠি-২ (সদর-নলছিটি) আসনে আওয়ামী লীগের ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু(নৌকা), মোট ভোট পেয়েছে ৪৩২৬৬। কেন্দ্র: ১৪৭ প্রাপ্ত কেন্দ্র: ৫০ আম : ৯৯৬ লাঙ্গল: ১৩৫৪ বাতিল: ৬৮৪টি ভোট।

সকালে থেকে কেন্দ্র গুলোতে নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। নির্বিঘেœ ভোট গ্রহন সম্পন্ন করার লক্ষে জেলায় সেনাবাহিনী ,পুলিশ বিজিবি, র‌্যাবসহ আইন-শংখলা বাহিনী তৎপর ছিলো।

জেলায় এ দুটি আসনে মোট ভোটার সংখ্যা ৫ লাখ ৫৪ হাজার ১৬৪ জন। এর মধ্যে নারী ভোটার ২ লক্ষ ৭২হাজার ৩৯৮ জন এবং পুরুষ ২ লক্ষ ৮১হাজার ৬৬০ জন।

কিউএনবি/আয়শা/০৭ জানুয়ারী ২০২৪,/রাত ১০:২৫

Please Share This Post in Your Social Media

More News Of This Category

আর্কাইভস

February 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫-২০২৩
IT & Technical Supported By:BiswaJit