বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

শ্রীমঙ্গলে দ্যা হেল্পিং উইং পবিত্র রামজানের ৯ তম দিনে দুই টাকা ইফতার বিতরণ

আমিনুর রশীদ রুমান, শ্রীমঙ্গল প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ১৯৮ Time View
আমিনুর রশীদ রুমান, শ্রীমঙ্গল প্রতিনিধি : মৌলভীবাজের শ্রীমঙ্গলে পথচারীদের মধ্যে মানবিক কাজে পাশে দাড়িয়েছে চ্যারিটি অর্গানাইজেশন ‘দ্যা হেল্পিং উইং’ সংগঠন ৷ ‘দুই টাকার ইফতার’ শিরোনামে শ্রীমঙ্গলে আজ (১ এপ্রিল) ২০২৩ খ্রিঃ ভানুগাছ সড়কের পৌর সুপার মার্কেটের সামনে বিকেল ৫ টায় পবিত্র রমজানে ৯ তম দিনে ২০০ পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। সংগঠনটির উদ্যোগে রমজানের প্রমথ শুরুথেকে শহরের প্রধান প্রধান সড়কে খেটে-খাওয়া অসহায় মানুষের মাঝে ৭ পদের ইফতার বিতরণ কার্যক্রম করে আসছে।
চ্যারিটি অর্গানাইজেশন ‘দ্যা হেল্পিং উইং’ সংগঠনের নেতৃবৃন্দ জানান পবিত্র রমজান মাস উপলক্ষে মাসব্যাপী এই কার্যক্রম চলবে। এসময় সড়ক পথে থাকা রিকশাচালক, অটোরিকশা, ব্যানগাড়ী ,সি এনজি,মালবাহী ট্রাক ও পথচারী শিশুদের মাঝে ইফতার বিতরন করা হয়। এই আয়োজন চলমান রাখার জন্য সংগঠনের প্রধান সমন্বয়ক রিমু চৌধুরী বলেন,আমাদের সংগঠনটির স্বেচ্ছাসেবীরা আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর এটাই তাদের লক্ষ্য তিনি সবার সহযোগিতা কামনা করছি।
এসময় উপস্থিত ছিলেন সংবাদ কর্মী আমিনুর রশীদ চৌধুরী রুমন, রিমু চৌধুরী, কো.মডারেটর দ্যা হেল্পিং উইং মো.তাসনীম আহমেদ চৌধুরী ,রকিব আহমেদ, হৃদয় আহমেদ,অর্ণব, প্রমুক। সুবিধাবঞ্চিতদের সেবায় সবাইকে এগিয়ে আসার জন্য অনুরোধ জানানো হয়েছে সংগঠনের পক্ষ থেকে৷ সাহায্য করতে চাইলে যোগাযোগ করতে বলা হয়েছে 01790881751 নাম্বারে৷

 

 

কিউএনবি/আয়শা/০১ এপ্রিল ২০২৩,/সন্ধ্যা ৭:৩৩

Please Share This Post in Your Social Media

More News Of This Category

আর্কাইভস

March 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫-২০২৩
IT & Technical Supported By:BiswaJit