শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

জাতীয় শিশু দিবসে হাসিমুখের স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত

জালাল আহমদ, ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ।
  • Update Time : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ১৬৮ Time View
জালাল আহমদ, ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : বাংলাদেশ সরকার অনুমোদিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘হাসিমুখ সমাজ কল্যাণ সংস্থা’র উদ্যোগে  সেনোরার পৃষ্ঠপোষকতায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন “জাতীয় শিশু দিবস” উদযাপন উপলক্ষ্যে  “সেনোরা স্বাস্থ্য ক্যাম্প ও সামাজিক সচেতনতা সভা”  অনুষ্ঠিত হয়। এতে রোগীদের কে বিনামূল্যে চিকিৎসা সেবা, নারী নির্যাতন প্রতিরোধে করণীয় সম্পর্কে অবহিতকরণ, শিশুদের হাতে খাবার ও পুরস্কার তুলে দেওয়া হয়।
আজ  ১৭ মার্চ (২০২৩) ইং শুক্রবার বিকেলে রাজধানীর ধানমন্ডির সেন্ট্রাল রোড়ের মেহেরুন্নেসা গার্লস স্কুল প্রাঙ্গণে হাসিমুখ এর প্রেসিডেন্ট ও কো- ফাউন্ডার নুসরাত আক্তারের সভাপতিত্বে আয়োজিত  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রো ভিসি  এবং সংগঠনের উপদেষ্টা শিক্ষাবিদ অধ্যাপক নাসরিন আহমেদ,বিশেষ অতিথি ছিলেন ব্যারিস্টার আহসান হাবীব ভুঁইয়া।এই অনুষ্ঠানে শিশু , কিশোর,তাদের অভিভাবক ও সমাজের বিশিষ্ট জনেরা অংশগ্রহণ করেন।
প্রধান অতিথির বক্তব্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রো ভিসি অধ্যাপক নাসরিন আহমেদ বলেন, “বাচ্চাদের আরো সক্রিয় হতে হবে এবং পড়াশোনায় মন দিতে হবে”। তাহলে তারা সত্যিকারের মানুষ হতে পারবে।  বিশেষ অতিথির বক্তব্যে হাসিমুখের আইন বিষয়ক প্রো উইং ‘পরিবর্তন লিগ্যাল ‘এর  প্রতিষ্ঠাতা বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার আহসান হাবিব ভূঁইয়া বলেছেন, “সামাজিক এবং ব্যক্তিগত যেসব সমস্যা আমরা সবার সামনে বলতে পারি না, তা আপনারা হাসিমুখ এর মাধ্যমে আমাদের কে জানাবেন।আমরা সেসকল সমস্যার সমাধান দেয়ার জন্য অবশ্যই সাহায্য করবো।”

হাসিমুখ এর প্রেসিডেন্ট ও কো- ফাউন্ডার নুসরাত আক্তার বলেছেন, ” আমাদের উপস্থিত যে অতিথিরা আছেন, তারা আমাদের অনেক উপকার করেছেন। তাদের কাছে আমাদের অনেক দাবি। আবার তাদেরও অনেক কিছু চাওয়ার আছে। পড়াশোনায় ভালো করে ভালো মানুষ হওয়ার মাধ্যমে আমরা তাদের চাওয়া পূরণ করবো”।

 

 

কিউএনবি/আয়শা/১৮ মার্চ ২০২৩,/দুপুর ২:৪৪

Please Share This Post in Your Social Media

More News Of This Category

আর্কাইভস

March 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫-২০২৩
IT & Technical Supported By:BiswaJit