শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবির আধুনিক ভাষা ইনস্টিটিউটের সুবর্ণজয়ন্তী উদযাপন  দৌলতপুরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ দৌলতপুরে নারী চিকিৎসককে হয়রানি করার অভিযোগে যুবকের এক বছরের কারাদন্ড লালমনিরহাটে পানির জন্য হাহাকার,তীব্র তাপদাহে পুড়ে যাচ্ছে ফসলের ক্ষেত রাণীশংকৈলে সাংবাদিকদের নিয়ে ইএসডিও’র আলোচনা সভা   বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, ১১ নাবিক উদ্ধার, নিখোঁজ-১ আমরা আইন শৃঙ্খলা মেনে শান্তিপূর্ণভাবে সহাবস্থানে বসবাস করতে চাই-পার্বত্য প্রতিমন্ত্রী এভারটনের কাছে হেরে শিরোপা স্বপ্নে ধাক্কা খেল লিভারপুল সাফল্য অর্জনকারী ৫ জয়িতার গল্প  রাঙামাটিতে পার্বত্য মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২য় বৈঠক অনুষ্ঠিত

পদ্মা সেতুতে অবৈধ কার পার্কিং, প্রথম দণ্ডের শিকার ফখরুল

Reporter Name
  • Update Time : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৭৫ Time View

ডেস্ক নিউজ : পদ্মা সেতুতে অবৈধভাবে প্রাইভেটকার পার্কিং করে টিকটক ভিডিও বানানোর দায়ে ফখরুল আলম নামে এক যুবককে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে। অনাদায়ে তাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ডও দেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২৭ জুন) পদ্মা সেতু চালুর দ্বিতীয় দিনে ওই যুবককে এ সাজা দেয়া হয়। 

এদিন দুপুর পৌনে ২টায় পদ্মা সেতুর মাঝামাঝিতে সেতু কর্তৃপক্ষের নিয়ম ভাঙার দায়ে ভ্রাম্যমাণ আদালত এ জরিমানা করেন। এ সময় অর্থদণ্ডপ্রাপ্ত যুবক তার অপরাধ স্বীকার করে জরিমানার টাকা পরিশোধ করেন। এর আগে রোববার (২৬ জুন) জনসাধারণের জন্য খুলে দেয়া হয় স্বপ্নের পদ্মা সেতু। এরপর থেকেই উৎসাহ-উদ্দীপনা নিয়ে পদ্মা সেতু পাড়ি দিচ্ছেন সাধারণ যাত্রীরা। তারই ধারাবাহিকতায় সোমবার ৭/৮ জনের একটি গ্রুপ গাড়ি নিয়ে পদ্মা সেতুতে ঘুরতে আসে। 

এ সময় গাড়ি থামিয়ে সেতুর মাঝামাঝি স্থানে অবৈধ পার্কিং ও টিকটক ভিডিও করার দায়ে কয়েকজনকে জরিমানা করা হয়। এর মধ্যে প্রথম ব্যক্তি হিসেবে ফখরুলকে জরিমানা অনাদায়ে কারাদণ্ডের আদেশ দেয়া হয়। এ বিষয়ে মুন্সীগঞ্জ জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল কবীর সংবাদমাধ্যমকে জানান, সেতুর সার্বিক নিরাপত্তায় ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান চলমান থাকবে। এ সময় আরও পাঁচটি গাড়িকে সতর্ক করা হয়েছে।

এর আগে রোববার (২৬ জুন) এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার সকাল থেকে পদ্মা সেতুতে অনির্দিষ্টকালের জন্য মোটরসাইকেল চলাচল নিষেধ। এদিন সন্ধ্যায় সেতুতে এক দুর্ঘটনায় দুই বাইকযাত্রী প্রাণ হারালে এই নিষেধাজ্ঞা দেয় কর্তৃপক্ষ।

 

 

কিউএনবি/আয়শা/২৭.০৬.২০২২ খ্রিস্টাব্দ/বিকাল ৪:৫৯

Please Share This Post in Your Social Media

More News Of This Category

আর্কাইভস

April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫-২০২৩
IT & Technical Supported By:BiswaJit