বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন

জয়পুরহাটে হত্যা মামলায় স্বামী-স্ত্রী তিন ছেলেসহ ৬ জনের যাবজ্জীবন

মিজানুর রহমান মিন্টু জয়পুরহাট প্রতিনিধি ।
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ৭৪ Time View

মিজানুর রহমান মিন্টু জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটে হত্যা মামলায় স্বামী-স্ত্রী ও তিন ছেলেসহ ৬জনকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। এছাড়া তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও দুই বছরের কারাদন্ড দেওয়া হয়।

বৃহস্পতিবার দুপুরে অতিরিক্তি জেলা ও দায়রা জজ নুরুল ইসলাম আসামীদের উপস্থিতিতে এ রায় দেন।জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন। দন্ডপ্রাপ্তরা হলেন, জয়পুরহাট সদর উপজেলার দেবরাইল এলাকার আহাম্মদ আলী, তার স্ত্রী মিনা বেগম, তাদের তিন ছেলে আলতাব হোসেন, মোন্তাজ আলী, এন্তাজ আলী ও একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে আনোয়ার হোসেন।

মামলার বিবরণে জানা যায়, ২০০৭ সালের ১১ এপ্রিল সদর উপজেলার দেবরাইল গ্রামের আজিজুল ইসলাম পরিবারের লোকজন নিয়ে তাদের সাংসারিক বিষয়ে আলাপ আলোচনা করছিলেন। এসময় পূর্ব শত্রুতার জেড় ধরে আসামীরা একজোট হয়ে আজিজুল ইসলামসহ তার পরিবারের সদস্যদের উপরে কোদাল, লোহার রড, শাবল লাঠি দিয়ে মারপিট করে। এসময় আজিজুল ইসলাম আহত হন।

তার অবস্থা গুরুতর হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যান। এ ঘটনায় ১৭ এপ্রিল নিহতের ছেলে মিজানুর রহমান সদর থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলার দীর্ঘ শুনানি শেষে বিজ্ঞ আদালত আজ এ রায় দেন।

 

 

কিউএনবি/আয়শা/১৬ মার্চ ২০২৩,/রাত ৯:০০

Please Share This Post in Your Social Media

More News Of This Category

আর্কাইভস

April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫-২০২৩
IT & Technical Supported By:BiswaJit