বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
বৃষ্টিবিঘ্নিত ম্যাচে হেরে বিপদ বাড়ল বাংলাদেশের হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেয়েই হামলার শিকার বিজিএপিএমইএ নির্বাচনের পরিচালক, শাহবাগ থানায় মামলা ! ফেডারেশন কাপ: সেমিতে আবাহনীর প্রতিপক্ষ বসুন্ধরা কিংস ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ২৪ অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতের কাজ করছে : প্রধানমন্ত্রী ফিলিস্তিনের ২০ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান সহ ঢাবিতে ভর্তি করা হবে: ঢাবি উপাচার্য ঢাবির ভূতত্ত্ব বিভাগের ৭৫ বছর পূর্তি উদযাপন চৌগাছায় এক চালককে দুই হাজার টাকা জরিমানা চট্টগ্রাম আইনজীবী কল্যাণ সমিতির দায়িত্ব হস্তান্তর  নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার

মৃত্যুও আলাদা করতে পারেনি ২ ভাইকে

Reporter Name
  • Update Time : সোমবার, ১১ জুলাই, ২০২২
  • ২০৬ Time View

ডেস্ক নিউজ : মৌলভীবাজারের কুলাউড়ায় পুকুরে ডুবে মারা গেছে শিশু ২ ভাই। মৃত্যুও তাদের আলাদা করতে পারেনি। পুকুর থেকে তাদের হাত ধরা অবস্থায় লাশ উদ্ধার করা হয়।

রোববার বিকালে উপজেলার টিলাগাঁও ইউনিয়নের বিজলী গ্রামে পুকুরে ডুবে রুহিত মল্লিক (১২) ও পর্ব মল্লিক (৭) নামের দুই ভাই মারা গেছে।

রুহিত ও পর্ব ওই গ্রামের বাসিন্দা রিংকু মল্লিক ও সুরভি মল্লিক দম্পতির সন্তান। রুহিত পাশের পৃথিমপাশা ইউনিয়নের আলী আমজদ উচ্চবিদ্যালয় ও কলেজে ষষ্ঠ শ্রেণিতে এবং পর্ব মল্লিক সদপাশা প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে পড়ত।

জানা গেছে, দুই সন্তানকে নিয়ে পৃথিমপাশা ইউনিয়নের রবিরবাজার এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন রিংকু-সুরভি দম্পতি। বিজলী গ্রামের বাড়িতে তারা ঘর নির্মাণ করছেন। ঈদের ছুটি থাকায় বিকালের দিকে দুই সন্তানকে নিয়ে তারা কাজ দেখতে যান। এ সময় রিংকু বাড়িতে খনন করা পুকুরের পাড়ে গাছের চারা রোপণ করছিলেন। সুরভি অন্য কাজে ব্যস্ত ছিলেন। একপর্যায়ে রুহিত ও পর্বকে ডাকাডাকি করে খোঁজে পাওয়া যাচ্ছিল না। পরে সন্ধ্যা ৬টার দিকে পুকুরে তাদের লাশ পাওয়া যায়।

টিলাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আবদুল মালিক বলেন, পর্ব পুকুরে নেমে পড়লে রুহিত তাকে রক্ষা করতে গিয়ে দুজনেই ডুবে যায় বলে ধারণা করা হচ্ছে। তাদের লাশ উদ্ধারের সময় একজনের হাত আরেকজনের হাতে ধরা ছিল।

কিউএনবি/অনিমা/১১ জুলাই ২০২২, খ্রিস্টাব্দ/রাত ৯:৩৯

Please Share This Post in Your Social Media

More News Of This Category

আর্কাইভস

May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫-২০২৩
IT & Technical Supported By:BiswaJit