২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | রাত ৮:১৭

দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটিকে সংবর্ধনা

 

মো. সাইদুল আনাম, কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটিকে সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে আওয়ামীলীগের সকল সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে নব নির্বাচিত সভাপতি ও দৌলতপুরের সংসদ সদস্য অ্যাড. আ. ক. ম. সরওয়ার জাহান বাদশাহ সহ কমিটির সকল সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানের আগে নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ উপজেলা চত্বরে বঙ্গবন্ধু ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। দীর্ঘ প্রায় দেড় যুগ পর উপজেলা আওয়ামীলীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হলো। সংবর্ধনা অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন কমিটির সিনিয়র সহ-সভাপতি রেজাউল হক চৌধুরী ও সাধারন সম্পাদক শরীফ উদ্দীন রিমন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নবনির্বাচিত সভাপতি ও দৌলতপুরের সংসদ সদস্য এডভোকেট আ. ক. ম. সরওয়ার জাহান বাদশাহ, সহ-সভাপতি টিপু নেওয়াজ, যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. এজাজ আহমেদ মামুন, সাংগঠনিক সম্পাদক সাদিকুজ্জামান খান সুমন, সরদার আতিউর রহমান আতিক প্রমূখ। এ সময় নবনির্বাচিত কমিটির সদস্যরা ছাড়াও, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আফাজ উদ্দিন আহমেদ সহ প্রয়াত সকল নেতাকর্মীদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

অ্যাড. আ. ক. ম. সরওয়ার জাহান বাদশাহ বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতার নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামীলীগ। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ উন্নয়নের ধারায় দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দৌলতপুর উপজেলা আওয়ামীলীগ এক্যবদ্ধ ভাবে কাজ করবে। উল্লেখ্য, ২০২০ সালের ১৯ শে জানুয়ারি উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হলেও দীর্ঘ প্রায় দুই বছর পর ৮ সেপ্টেম্বর ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এর আগে ২০০৩ সালে সর্বশেষ দৌলতপুর উপজেলা আওয়ামীলাগের ত্রি-বার্ষিক কাউন্সিল হয়েছিল।

 

 

কিউএনবি/আয়শা/২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ /রাত ৮:২৫

↓↓↓ফেসবুক শেয়ার করুন