ব্রেকিং নিউজ
২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ভোর ৫:৫৭

আখাউড়ায় টনকি গ্রামে বিশেষ বুথের মাধ্যমে করোনা পরিক্ষা অনুষ্ঠিত

বাদল আহাম্মদ খান ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মনিয়ন্দ ইউনিয়নের টনকী গ্রামে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিমের মাধ্যমে অস্থায়ী বুথ স্থাপন করে টনকী ও তার আশেপাশের গ্রামের করোণা উপসর্গে আক্রান্ত মানুষদের সেম্পল সংগ্রহ করে পরীক্ষা ব্যবস্থা করা হয়। আজ শনিবার সকালে টনকী উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন কেন্দ্রীয় পাঠাগারে এ আয়োজন করা হয়েছে। এতে মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল ভুইয়া সহ বেশ কয়েকজনের করোনা পজিটিভ ফলাফল পাওয়া যায়।

মেডিকেল টিম কে স্থানীয় মেম্বার চেয়ারম্যান ও যুবসমাজ সহযোগিতা করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রাশেদুর রহমানের তত্ত্বাবধানে অনুষ্ঠিত মেডিকেল টিমের কার্যক্রমের উদ্বোধন কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহি কর্মকর্তা রোমানা আক্তার,এসময় মেডিকেল কার্যক্রমে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মেডিকেল টেকনোলজিস্ট মোঃ মনির হোসেন, আখাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক মোঃ মোশারফ হোসেন, এমএ বাশার ভূঁইয়া, মনিয়ন্দ ইউনিয়নের সহকারী স্বাস্থ্য পরিদর্শক মোহাম্মদ জসিম উদ্দিন খন্দকার, মনিয়ন্দ ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক এম,এ আমানুল্লাহ খানঁ, স্বাস্থ্য সহকারি সালাউদ্দিন, আসাদুজ্জামান সহ আরো অনেকে।

উপজেলা প্রশাসনের এই ধরনের উদ্যোগকে এলাকার সকলেই স্বাগত জানান, এসময় স্থানীয় ওয়ার্ড মেম্বার মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়া বলেন, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে করোনা প্রতিরোধে টিম এবং স্বেচ্ছাসেবক টিম যারা রয়েছে তাদের সকলকে নিয়ে আমরা মানুষকে সচেতন করতে সর্বদা মাঠে থাকবো ইনশাআল্লাহ।

কিউএনবি/আয়শা/২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ /বিকাল ৫:২১
↓↓↓ফেসবুক শেয়ার করুন