১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | রাত ২:৫০

শার্শায় বিএনপি নেতার পিতার মৃত্যু

 

শার্শা(যশোর)সংবাদদাতা : যশোরের শার্শা উপজেলা বিএনপি নেতা ও শার্শা ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান এর পিতা বিশিষ্ঠ সমাজ সেবক গোলাম হোসেন ইন্তিকাল করেছেন। তিনি ২১ এপ্রিল বুধবার দিনগত রাত ২ টার সময় দক্ষিন বুরুজবাগান গ্রামের নিজ বাড়িতে ইন্তিকাল করেন। ইন্নালিল্লাহি অনন্না ইলাইহি রাজেউন। মৃত্যু কালে মরহুমের বয়স হয়েছিল ৮০ বছর। তিনি ৪ ছেলে ও ৬ মেয়ে নাতিপুতিসহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন। মরহুম গোলাম হোসেন শার্শা ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শার্শা ইউনিয়নের সাবেক মেম্বর আলহাজ¦ মিজানুন রহমান এর পিতা।

মরহুমের ছেলে আলহাজ¦ নজরুল ইসলাম জানান, গত কয়েকদিন ধরে বার্ধক্যজনিত কারনে তার পিতা অসুস্থ ছিল। তিনি বলেন বুধবার দিনগত রাত আনুমানিক ২টার সময় তিনি ইন্তিকাল করেন । বৃহস্পতিবার যোহর নামাজের পর দক্ষিন বুরুজবাগান সিনিয়র মাদ্রাসা মাঠে মরহুম গোলাম হোসেনের জানাজা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়। মরহুমের নামাজে জানাজায় শার্শা উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ¦ খায়রুজ্জামান মধু, সাধারন সম্পাদক আবুল হাসান জহির, বেনাপোল পৌর বিএনপি’র সভাপতি নাজিম উদ্দিন, সাধারন সম্পাদক শাহাবুদ্দিন, শার্শা ইউনিয়ন পরিসদের চেয়ারম্যান সোহারাব হোসেন সহ বিভিন্ন রানৈতিক ব্যাক্তিবর্গ ও বিভিন্ন শ্রেনী পেষার মানুষ অংশ নেন। জানাজা পরিচালনা করেন নাভারন রেল বাজার ক্রেন্দ্রীয় জামে মসজিদেও ইমাম আলহাজ¦ আব্দুস সামাদ কাশেমী।

শার্শার বিএনপি নেতার পিতার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন বিএনপি কেন্দ্রীয় কমিটির খুলনা বিভাগিয় সহ সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, যশোর জেলা বিএনপি’র আহবায়ক অধ্যাপক নার্গিস বেগম, সদস্য সচিব এ্যাড সৈয়দ সাবেরুল হক সাবু , শার্শা উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ খায়রুজ্জামান মধু, সাধারন সম্পাদক আবুল হাসান জহির , বেনাপোল পৌর বিএনপি’র সভাপতি নাজিম উদ্দিন, সাধারন সম্পাদক শাহাবুদ্দিন প্রমুখ।

 

 

কিউএনবি/আয়শা/২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ /বিকাল ৪:৪৫

↓↓↓ফেসবুক শেয়ার করুন