১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | রাত ২:১৬

‘আপনি কবে খেলবেন’, ভক্তের প্রশ্নে যা বললেন ইমরান তাহির

স্পোর্টস ডেস্ক : এবারের আইপিএলে এখনও রিজার্ভ বেঞ্চে বসে আসেন ইমরান তাহির। গত বছরের আইপিএলে মাত্র তিন ম্যাচ খেলা প্রোটিয়া স্পিনারকে এখনও পর্যন্ত একটি ম্যাচও খেলায়নি চেন্নাই সুপার কিংস ৷ ৪২ বছরের স্পিনার ইমরান তাহিরকে দলে দেখতে চাইছেন চেন্নাইয়ের ভক্তরা। সেরকমই প্রকাশ নামের এক সিএসকে ভক্ত ট্যুইটারে তাহিরকে জিজ্ঞাসা করেন, “স্যার আপনাকে প্রথম একাদশে কবে দেখতে পাব? তামিলনাড়ু আপনার অপেক্ষায়” 

সেই প্রশ্নের উত্তরে ৩৭ বছর বয়সে বিশ্বের এক নম্বর বোলার হওয়া তাহির বুঝিয়ে দিলেন যে, তার কাছে দলের সংজ্ঞা কী বা তার স্পোর্টসম্যান স্পিরিট ঠিক কোন জায়গায়। তাহির উত্তরে লিখলেন, “ধন্যবাদ স্যার। সেরা প্লেয়াররা মাঠে নেমে নিজেদের অবদান রাখছে। দলের স্বার্থে তাদেরই খেলা উচিত। আমার কথা নয়, দলের কথা ভাবতে চাই আমি। এই অসাধারণ দলের অংশ হতে পারার জন্য গর্বিত। যদি টিমের আমাকে কখনও প্রয়োজন হয়, তাহলে সেরাটা উজার করে দেব আমি।”

২০১৯ সালে চেন্নাই দুইবছরের নির্বাসন কাটিয়ে আইপিএলে ফিরেছিল।ফিরেই তৃতীয়বারের জন্য চ্যাম্পিয়ন হয় ধোনির ইয়েলো আর্মি। সেই মৌসুমে আগুনে ফর্মে ছিলেন তাহির। ১৭ ম্যাচে ২৬ উইকেট (ফাইনালে ২টি সহ) নিয়েছিলেন। ১৮.৮৪-এর স্ট্রাইক রেট, ইকনমি রেট ছিল ৬.৬৯। সর্বোচ্চ উইকেট সংগ্রাহক হওয়ায় তাহিরের মাথায় ওঠে পার্পেল ক্যাপ।

কিউএনবি/অনিমা/২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ/বিকাল ৪:২৫

↓↓↓ফেসবুক শেয়ার করুন