১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | রাত ২:১৫

মরগ্যানকে দিতে হবে বিপুল অংকের জরিমানা

 

স্পোর্টস ডেস্ক : ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী এই অধিনায়ক কলকাতা নাইট রাইডার্সে এসে সুবিধা করতে পারছেন না। তার নেতৃত্ব নিয়ে প্রশ্ন উঠেছে। টানা তিন ম্যাচ হেরেছে নাইটরা। সাকিব আল হাসানকে বাদ দিয়েও হার আটকানো যায়নি। গতকালের ম্যাচ শেষে যা হলো, এ যেন গোদের উপর বিষ ফোঁড়া! বুধবার চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচে স্লো ওভার রেটের অভিযোগে দুষ্ট হয়েছেন নাইট অধিনায়ক ইয়োইন মরগ্যান। যে কারণে তাকে বড় অংকের জরিমানা দিতে হয়েছে।

২০২১ আইপিএলে মরগ্যান হলেন তৃতীয় ক্যাপ্টেন, যাকে স্লো-ওভার রেটের জন্য জরিমানা গুনতে হলো। এর আগে একই কারণে জরিমানা দিয়েছেন চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনি এবং মুম্বাই ইন্ডিয়ান্স ক্যাপ্টেন রোহিত শর্মা। ওয়াংখেড়ে স্টেডিয়ামে তাদের প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে স্লো-ওভার রেটের জন্য ১২ লক্ষ রুপি জরিমানা হয়েছিল ধোনির। মঙ্গলবার দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে একই অপরাধে একই পরিমাণ জরিমানা হয়েছে মু্ম্বাই ক্যাপ্টেন রোহিতের।

গতকাল বুধবার সেই ধোনির সুপার কিংসের বিপক্ষে জরিমানার কবলে পড়েছেন মরগ্যান। তাকে সেই ১২ লাখ রুপিই জরিমানা করা হয়েছে। আইপিএলের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের এটাই প্রথম স্লো-ওভার অফেন্স। নুন্যতম ওভারে আইপিএল কোড অফ কনডাক্ট লঙ্ঘন করেছে। মরগ্যানের ১২ লক্ষ রুপি জরিমানা হয়েছে।’ টুর্নামেন্টে প্রথমবার এই অপরাধে ২ লক্ষ রুপি জরিমানা হয়। কিন্তু দ্বিতীয়বার একই অফেন্স হলে জরিমানার পরিমাণ দ্বিগুণ হবে।

 

 

কিউএনবি/আয়শা/২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ /বিকাল ৪:২৩

↓↓↓ফেসবুক শেয়ার করুন