১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | রাত ৩:৩৪

ইসরায়েলের ঘাঁটির অদূরেই প্রতিরোধ যোদ্ধারা!

 

আন্তর্জাতিক ডেস্ক : ইরানের ইসলামী বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র কুদস ফোর্সের নবনিযুক্ত উপপ্রধান ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মাদ রেজা ফাল্লাহজাদে বলেন, ইসলামের শত্রুদের পতন আসন্ন। যেমনটি কয়েক বছর ইরানের সর্বোচ্চ নেতা বলেছেন অদূর ভবিষ্যতেই পৃথিবীতে ইহুদিবাদী ইসরায়েল বলে কিছু থাকবে না। বৃহস্পতিবার কুদস ফোর্সের সাবেক উপ-প্রধান মেজর জেনারেল মোহাম্মাদ হেজাজির স্মরণসভায় এ কথা বলেন তিনি।

ফাল্লাহজাদে আরও বলেন, ‘আমেরিকা, ইহুদিবাদী ইসরায়েল ও তাদের সহযোগীদের জেনে রাখা উচিৎ আমরা ইতিহাসের সব মজলুমের উত্তরসূরি। আমরা সবচেয়ে কঠিন পরিস্থিতিতেও সম্মান ও মর্যাদা নিয়ে শত্রুদের মোকাবেলা করে যাব। আমাদেরকে যদি হাজার বারও টুকরো টুকরো করা হয় তবু পবিত্র কুরআনের পথ অনুসরণ করে কুরআনের নির্দেশনা অনুযায়ী ইসলাম রক্ষার সংগ্রাম চালিয়ে যাব, কাফেরদের মোকাবেলার পথ থেকে সরে দাঁড়াব না।’

তিনি বলেন, বর্তমানে দখলদার ইসরায়েল নানা অভ্যন্তরীণ সংকটে জর্জরিত। পশ্চিম এশিয়াসহ গোটা বিশ্বেই দখলদারদের ঘাঁটি ও আস্তানার পাশেই প্রতিরোধ সংগ্রামীরা রয়েছেন। তারা কখনোই দখলদারদের বিরুদ্ধে সংগ্রাম বন্ধ করবে না। জেনারেল হেজাজির মৃত্যুর পর কুদস ফোর্সের উপ-প্রধান হিসেবে নিয়োগ পেয়েছেন ফাল্লাহজাদে। মেজর জেনারেল মোহাম্মাদ হোসেইন হেজাজি সম্প্রতি মৃত্যুবরণ করেছেন। তিনি ইরান-ইরাক যুদ্ধের সময় রাসায়নিক হামলার শিকার হয়েছিলেন। এ কারণে নানা জটিলতায় ভুগছিলেন তিনি।

সূত্র: পার্সটুডে।

 

 

কিউএনবি/আয়শা/২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ /বিকাল ৪:২০

↓↓↓ফেসবুক শেয়ার করুন