১৮ই নভেম্বর, ২০১৭ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | রাত ১:১৫
Home / নির্বাচিত খবর / বিয়ে করে ব্রাজিল ফিরছেন সেই বিদেশিনী

বিয়ে করে ব্রাজিল ফিরছেন সেই বিদেশিনী

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রাজবাড়ীর ছেলের সঙ্গে পরিচয় হয়েছিল ব্রাজিলের তরুণী জেইসা ওলিভেরিয়া সিলভার। সেই সূত্র বন্ধুত্ব, প্রেম। এরপর বাংলাদেশে আসেন এই বিদেশিনী। গত বৃহস্পতিবার হিন্দুরীতি অনুযায়ী তাদের বিয়ে হয়। তবে আজ মঙ্গলবার নিজ দেশ ব্রাজিলে ফিরে যাচ্ছেন এই নববধূ।

জেইসা ওলিভেরিয়া সিলভা ব্রাজিলের সাও পাউলোর বাসিন্দা। আর বর সঞ্জয় ঘোষের বাড়ি রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের জামালপুর বাজার এলাকায়। সঞ্জয়ের বাবা বলাই ঘোষ। সঞ্জয় ঢাকা-কলকাতা রুটে শ্যামলী পরিবহনের কর্মী।

সঞ্জয় জানিয়েছেন, ‘বাড়িতে বিদেশি তরুণী আসার পর থেকে উৎসুক মানুষের ঢল নামে। প্রথমে এসব উৎসুক মানুষের সঙ্গে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন সিলভা। কিন্তু একপর্যায়ে সিলভা বেশ বিব্রত হতে থাকেন। অবশেষে গত বুধবার তাকে নিয়ে ঢাকা চলে আসি। সেখানে পরদিন বৃহস্পতিবার বিকেলে (৬ এপ্রিল) হিন্দুরীতি অনুযায়ী আমাদের বিয়ে হয়।’

বিয়ের পর তারা কয়েকদিন বিভিন্ন দর্শনীয় স্থানে ঘোরাফেরা করেন। বিয়ের খবর ফোনে সিলভার পরিবারকে জানানো হয়েছে। তাদের আপত্তি নেই বলে জানিয়েছে। স্ত্রীর সঙ্গে তিনিও ব্রাজিলে যাবেন কি না, জানতে চাইলে সঞ্জয় বলেন, সিলভা একাই যাবে। কবে ফিরবে জানতে চাইলে তিনি বলেন, সে অবশ্যই আবার ফিরে আসবে। কারণ সিলভা তাকে পছন্দ করে বিয়ে করেছে। তবে ঠিক কত দিন পরে ফিরে আসবে, তা এখনই বলা যাচ্ছে না। জামালপুর থাকা অবস্থায় জেইসা ওলিভেরিয়া সিলভা আলাপচারিতায় বলেছিলেন, সঞ্জয়ের সঙ্গে পরিচয় হওয়ার পর তাকে খুব ভালো লাগে। এখানে এসে সবাইকে খুব ভালো লেগেছে। সঞ্জয়ের পরিবারের সদস্যরা সবাই খুব মিশুক ও ভালো। তিনি সুযোগ পেলে আবারও বেড়াতে আসবেন।

কিউএনবি/ রিয়াদ/১১ই এপ্রিল, ২০১৭ ইং/সকাল ৯:২২

↓↓↓ফেসবুক শেয়ার করুন
Ads Here