২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:২২

ধামরাই পোল্ট্রি খামারীদের মানববন্ধন

মশিউর রহমান, নিজস্ব প্রতিবেদকঃ অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তুলে ঢাকার ধামরাই পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর ডেপুটি জেনারেল ম্যানেজার প্রকৌশলী মোস্তফা কামাল ও জুনিয়র ইঞ্জিনিয়ার আদিল হোসেন ও আজাদের অপসারণের দাবিতে মানববন্ধন করেছে পোল্ট্রি খামারীরা।

মঙ্গলবার দুপুরে ঢাকা আরিচা-মহাসড়কের ধামরাই ঢুলিভিটা এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় কয়েক’শ পোল্ট্রি খামারীরা মানববন্ধন থেকে অবিলম্বে পল্লী বিদ্যুৎ’র এ তিন কর্মকর্তার অপসারণ দাবি করেন এবং বিদ্যুৎ ও জ¦ালানী প্রতিমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন ।


মানববন্ধনে অংশগ্রহণকারীরা অভিযোগ করে বলেন, ধামরাইর সোমবাগ ইউনিয়নের সোনারটেক এলাকায় দীর্ঘ দিন ধরে পোল্ট্রি ব্যবসা করে আসছিলো ওই এলাকার গাফ্ফার মোল্ল্যা। গাফ্ফার মোল্ল্যার পোল্ট্রি খামারে প্রায় কয়েক হাজার লেয়ার মুরগি রয়েছে। পরে ওই পোল্ট্রি খামারে বিদ্যুৎ বেশী ব্যবহার হয় অভিযোগ তুলে ওই পোল্টি খামারী গাফ্ফার মোল্ল্যার কাছে প্রত্যোক মাসে মাসে পাঁচ হাজার করে টাকা উৎকোষ দাবি করেন ধামরাই পল্লী বিদ্যুৎ সমিতি ৩ এর ডেপুটি জেনারেল ম্যানেজার প্রকৌশলী মোস্তফা কামাল ও জুনিয়র ইঞ্জিনিয়ার আদিল হোসেন ও হিসাব রক্ষক আবুল কালাম আজাদ ।

পরে ওই পোল্ট্রি ব্যবসায়ী উৎকোষের টাকা দিতে অস্বীকার করলে পল্লী বিদ্যুৎ সমিতি ৩ এর ডেপুটি জেনারেল ম্যানেজার, জুনিয়র ইঞ্জিনিয়ার ও হিসাব রক্ষকের নেতৃত্বে ওই পোল্ট্রি খামারের বিদ্যুৎ লাইন সংযোগ বিচ্ছিন্ন করে দেন পল্লী বিদ্যুৎ এর কর্মকর্তারা। এরফলে ওই পোল্ট্রি ফার্মের এ পর্যন্ত লক্ষাধিক লেয়ার মুরগি মারা যায়। এতে এ অঞ্চলের পোল্ট্রি ব্যবসায়ীরা চরম বিপদের মুখে পড়েছেন।

কুইকনিউজবিডি.কম/খায়রুজ্জামান /৪ঠা এপ্রিল, ২০১৭ ইং/দুপুর ২:৫৮