২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:৫২

নেত্রকোণা মদনে নির্বাচন পরবর্তী সহিংসতায় নারী সহ আহত ১৭

শান্তা ইসলাম কথা, নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোনা জেলার মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের আখাশ্রী গ্রামে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের ১৪ জন আহত হয়েছে। ২ এপ্রিল শনিবার সকালে এঘটনা ঘটেছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আবুতাহের টিপু(৪০), এনামুল হক দিপু (৩৫) ও আলম(৩৫) । আহতদের অবস্থা আশংকা জনক হওয়ায় তাদের ময়মনসিংহ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এছাড়া আরও আহতরা হলো, রেহেনা (১৮), বেদেনা(৫৫), নাসরিন(৩০), তাজুল(৩২), রবিকল(৩৪), হৃদয়(১৭), আজিজুল ইসলাম(৬৫), হুমায়ুন কবীর(৩০), এমদাদ(২৮)কে মদন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে।
আক্রমনের শিকার পরাজিত মেম্বার রান্টু মিয়া জানান, শুক্রবার রাতে বিজয়ী মেম্বার জাহাঙ্গীরের লোকজন বিজয় মিছিলের ভাব নিয়ে তার বসতঘর থেকে লক্ষাধিক টাকার মালামাল লুটপাঠ করে নিয়ে যায়। এঘটনায় থানায় অভিযোগ করা হয়। তিনি আরো জানান, এঘটনার জের ধরে শনিবার সকালে দুর্বৃত্তরা বাড়িতে হামলা করলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে।
তবে মেম্বার জাহাঙ্গীরের পক্ষে আহত আজিজুল ইসলাম জানান, কাইটাইল বাজার থেকে বাড়ি ফেরার পথে রান্টু মিয়ার বাড়ির সামনে পৌছঁতেই তার লোকজন আমার উপর অতর্কিত হামলা চালায়। এ সংবাদ দ্রুত ছড়িয়ে পড়লে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে।
এদিকে, শুক্রবার রাতে বিজয়ী মেম্বার বাবুল মিয়া লোকজন নিয়ে ভোটারদের বাড়িতে দোয়া চাইতে গেলে পরাজিত মেম্বার জাহাঙ্গীরের লোকজনের হামলায় তিন জন আহত হয় বলে দাবী করা হয়। এঘটনাটি ঘটেছে উপজেলার ফতেপুর ইউনিয়নের খন্দকার পাড়ার সড়ক এলাকায়। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
মদন থানার ওসি মোঃ মাজিদুর রহমান সংঘর্ষের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। কুইকনিউজবিডি.কম/নাঈম/০৩-০৪-২০১৬/সময়ঃ ১৩:৫২