১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:৩১

আশুলিয়া প্রেস ক্লাবে চলছে ভোট গ্রহণ

মশিউর রহমান, নিজস্ব প্রতিবেদকঃ সুষ্ঠ পরিবেশে চলছে আশুলিয়া প্রেস ক্লাবের ৫ম দ্বি বার্ষিক নির্বাচনের ভোট গ্রহণ। আজ সকাল ১০ টা থেকে শুরু হয়ে একটানা এ ভোট গ্রহণ চলবে দুপুর ২ টা পর্যন্ত। এরপরে চলবে ভোট গনণা এবং ফলাফল ঘোষণা।


এ বছরের নির্বাচনে ৫১ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এছাড়া একজন প্রার্থী বিনা প্রতিদ্বন্ধি নির্বাচিত হওয়ায় ১২টি পদের জন্য লড়ছেন ২৮ জন প্রার্থী।

এদের মধ্যে একজন সভাপতি পদের বিপরীতে ৪ জন, দুই জন সহ-সভাপতি পদের বিপরীতে ৫ জন, একজন সাধারণ সম্পাদক পদের বিপরীতে ৪ জন, একজন যুগ্ম- সাধারণ সম্পাদক পদের বিপরীতে ২ জন, একজন কোষাধ্যক্ষ পদের বিপরীতে ২ জন, একজন সাংগঠনিক সম্পাদক পদের বিপরীতে ২ জন, একজন দপ্তর সম্পাদক পদের বিপরীতে ২ জন, একজন প্রচার ও প্রকাশনা সম্পাদক পদের বিপরীতে ২ ও ৩ জন নির্বাহী সদস্য পদের বিপরীতে ৫ জন নির্বাচনে লড়ছেন।

এদিকে সাভার উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবু নাসের বেগ কে চেয়ারম্যান ও দৈনিক নয়াদিগন্তের আশুলিয়া সংবাদদাতা এএইচ মিলন, চ্যানেল ২৪ টেলিভিশনের জেলা প্রতিনিধি অপু ওহাব ও চ্যানেল আই’র জেলা প্রতিনিধি জাকির হাসান কে সদস্য করে নির্বাচন কমিশন গঠন করে।

কুইকনিউজবিডি.কম/খায়রুজ্জামান /২৮শে মার্চ, ২০১৭ ইং/দুপুর ১:২৬