১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৫১

নড়াইলের কালিয়ায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও সংবর্ধনা

 

শরিফুল ইসলাম নড়াইল প্রতিনিধি : নড়াইলের কালিয়ায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও নবনির্বাচিত জেলা পরিষদের কাউন্সিলর ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সংবর্ধনা দেয়া হয়েছে । সোমবার (২৭মার্চ) বিকালে কালিয়া ডাকবাংলো চত্বরে এ এসভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
কালিয়া উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবককলীগ ও ছাত্রলীগের আয়োজনে আলোচনা সভায় কালিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মোল্যা ইমদাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু এবং প্রধান বক্তা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট সৈয়দ আইয়ুব আলী।
এসময় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিকদার আজাদ রহমান, সহ-সভাপতি শহীদুল ইসলাম শাহী, যুগ্ম-সম্পাদক বাবুল কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম মুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক দেবাশীষ কুন্ডু মিটুল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন, জেলা আওয়ামীলীগের সদস্য ওহিদুজ্জামান হিরা, নড়াগাতী থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মফিজুল হক, সাধারণ সম্পাদক খাজা নাজিম উদ্দিন, কালিয়া পৌরসভার সাবেক মেয়র বিএম একরামুল হক টুকু, জেলা কৃষকলীগের সাবেক সভাপতি অধ্যক্ষ আবু সাঈদ, লোহাগড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সিকদার নজরুল ইসলাম, সংবর্ধিত জেলা পরিষদের নারী সদস্য সাবিনা ইয়াসমিন, মোসাঃ রানী, জেলা পরিষদ সদস্য রায়হান ফারুকী ইমাম, মাসদু রানা, কলাবাড়িয়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল হাসান কয়েস, সালামাবাদ ইউনিয়নের চেয়ারম্যান শামীম আহম্মেদ প্রমুখ। সভা পরিচালনা করেন এফ.এম শাহীন।
বক্তারা বলেন, আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে। আওয়ামীলীগের ঘাটি নড়াইলের কালিয়ায় যাতে কোন ষড়যন্ত্রকারীদের কারনে দলের ক্ষতি না হতে পারে এখনই থেকেই সবাইকে স্বোচ্ছার থাকার আহবান জানান। পাশাপাশি সন্ত্রাস, জঙ্গীবাদ ও নাশকতাকারীদের প্রতিহত এবং সাংগঠনিক কর্মকান্ডে আরো গতিশীলতা ফিরিয়ে আনতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

কুইকনিউজবিডি.কম/বিপুল/২৭শে মার্চ, ২০১৭ ইং/সন্ধ্যা ৭:২৬