১১ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:২২

সিলেটের জৈন্তিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরন

মোঃ রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর (সিলেট)প্রতিনিধি-  জৈন্তিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি জয়নাল আবেদীন বলেন সিলেটের মাটি হতে জঙ্গীদের উৎখাত করতে সিলেটবাসীকে ঐক্যবদ্ধ হতে হবে এবং আইন শৃংঙ্খলা বাহিনীকে জঙ্গীদের ব্যাপারে সকল ধরনের তথ্য দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।

তিনি বিদ্যালয়ের ছাত্রীদের উদ্দ্যেশ্য করে কলেন এ বিদ্যালয়ের ছাত্রীরা উপজেলা হতে দেশের সকল সাংস্কৃতিক অঙ্গনে অংশ গ্রহন করে উপজেলা সুনাম ধরে রাখছে এবং আগামী ২০১৮ সনে এস.এস.সি পরীক্ষায় সফল ভাবে অংশ গ্রহণ করতে এখন হতে সঠিক প্রস্তুতি গ্রহনের আহবান জানান।


গতকাল ২৬মার্চ রবিবার জৈন্তিয়াপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান-১৭ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ নজমুল হকের সভাপতিত্বে ও বিদ্যালয় নবম শ্রেণীর ছাত্রী সামিরা হোসেন পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান জয়মতি রানী। বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আফরোজা বেগম, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি ফয়েজ আহমদ, অভিবাবক সদস্য মোঃ হায়দার আলী, মোঃ মুসকত আলী, সমাজসেবী আব্দুল মতিন শাহীন, চারিকাটা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আব্দুল কাদির, জৈন্তাপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রতনঘোষ, শ্যামল ঘোষ, জৈন্তাপুর প্রেসক্লাবের অর্থ সম্পাদক গোলাম সরওয়ার বেলাল, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজওয়ান করিম সাব্বির, বিদ্যালয়ের শিক্ষিকা কল্পনা ঘোষ, পলি বেগম, পপি রানী, নজির হোসেন প্রমুখ।

পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগন প্রতিযোগিতায় অংশগ্রহন করে বিজয়ী ছাত্রীদের মধ্যে পুরস্কার তুলে দেন।

কুইকনিউজবিডি.কম/রিয়াদ /২৬শে মার্চ, ২০১৭ ইং/বিকাল ৪:১৬