১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:৫২

দিনাজপুরের হিলিতে স্বাধীনতা দিবসে বিএসএফকে মিষ্টি উপহার দিয়েছে বিজিবি

 

হিলি (দিনাজপুর) প্রতিনিধি : বাংলাদেশের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলি সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি। পাশাপাশি বিএসএফও বাংলাদেশের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বিজিবিকে শুভেচ্ছা জানিয়েছে।
সীমান্তে সৌহার্দ, সম্প্রতি ও ভাতৃত্ববোধ বজায় রেখে স্ব স্ব অবস্থান বজায় রাখার জন্য আজ রবিবার(২৬ মার্চ) দুপুরে হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের শুন্য রেখায় বিজিবি মিষ্টি উপহার দেয় ও বিএসএফের সাথে শুভেচ্ছা বিনিময় করে।
এসময় সেখানে ভারতের হিলি বিএসএফ ক্যাম্প কমান্ডার ডি পি দত্ত ও বিজিবির হিলি সিপি ক্যাম্প কমান্ডার সুবেদার মাহবুব আলম উপস্থিত ছিলেন।
বিজিবি হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার মাহবুব আলম জানান, আজ বাংলাদেশের স্বাধীনতা দিবস। এ উপলক্ষ্যে বিজিবির পক্ষ থেকে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফকে ৬ প্যাকেট মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করা হয়েছে।
এ ছাড়াও দিবসটি উপলক্ষে হিলি স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ও ভারতের মধ্যে বন্ধ থাকে পণ্য আমদানি-রপ্তানি কার্যক্রম ও বন্দরের বেসরকারি ওয়্যার হাউজ পানামা পোর্টের অভ্যন্তরে পণ্য উঠা-নামার কাজও । ফলে এই বন্দর দিয়ে কোনো পণ্যবাহী ট্রাক আসা-যাওয়া করেনি। তবে ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দুই দেশেরে মধ্যে পাসপোর্টে যাত্রী পারাপার স্বাভাবিক ছিল।কুইকনিউজবিডি.কম/খায়রুজ্জামান /২৬শে মার্চ, ২০১৭ ইং/বিকাল ৩:৪৪