২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:০৩

২৬ মার্চ বিভিন্ন সড়কে যান চলাচল বন্ধ থাকবে

ডেস্কনিউজঃ  আসন্ন মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানের জন্য আগামী ২৬ মার্চ রোববার রাজধানী ঢাকার কয়েকটি সড়কে যান চলাচল নিয়ন্ত্রিত হবে। আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে। এতে বলা হয়, ২৬ মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী, অন্যান্য মন্ত্রী, সামরিক, আধাসামরিক, দেশি-বিদেশি কূটনীতিক, খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধাসহ বিশিষ্ট ব্যক্তিরা রাষ্ট্রপ্রতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে বঙ্গভবনে যাবেন।

ফলে বঙ্গভভন এলাকায় আগত অতিথিবৃন্দের যানবাহন সুষ্ঠুভাবে চলাচল ও যানজট পরিহারের লক্ষ্যে বঙ্গভবনের আশপাশ এলাকায় চলাচলরত গাড়ি চালক বা ব্যবহারকারীদের ওই দিন দুপুর ১২টা হতে অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত নিম্নোক্ত নির্দেশনা অনুসরণ করতে অনুরোধ করছে পুলিশ বিভাগ

জিরো পয়েন্ট থেকে গুলিস্তান আন্ডারপাস-রাজউক ক্রসিং পর্যন্ত সব ধরনের বাণিজ্যিক যানবাহন চলাচল বন্ধ থাকবে। শুধু ফ্লাইওভার ব্যবহারকারী যানবাহন ওই এলাকায় ঢুকতে পারবে। আহাদ বক্স থেকে ইত্তেফাক মোড় পর্যন্ত সব যানবাহন চলাচল বন্ধ থাকবে। আলিকো গ্যাপ থেকে দিলকুশা বাণিজ্যিক এলাকা ও রাজউক ক্রসিং পর্যন্ত সব ধরনের গাড়ি চলাচল নিষিদ্ধ থাকবে।

পার্ক রোডের উত্তর মাথা থেকে ইত্তেফাক অভিমুখে কোনো যানবাহন চলবে না। দৈনিক বাংলা থেকে রাজউক অভিমুখে কোনো বাণিজ্যিক গাড়ি চলাচল করবে না। শাপলা চত্বর ও দৈনিক বাংলা থেকে রাজউক-গুলিস্তানগামী সব বাস দৈনিক বাংলা, ইউবিএল ক্রসিং, প্রেস ক্লাব হয়ে চলাচল (আসা-যাওয়া) করবে বা অন্য কোনো সুবিধাজনক বিকল্প রাস্তা ব্যবহার করবে।

 

কুইকনিউজবিডি.কম/তানভীর /২৪শে মার্চ,২০১৭ ইং /রাত  ৩:১৫