১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:৩৪

সাংবাদিকের উপর হামলার প্রতিবাদ গোয়াইনঘাট প্রেসক্লাবের অবস্থান কর্মসূচী

মোঃ রেজওয়ান করিম সাব্বির, গোয়াইনঘাট থেকে ফিরেঃ  গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম. এ মতিন ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরীর উপর ডাকাত কর্তৃক হামলার প্রতিবাদে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে গোয়াইনঘাট প্রেসক্লাবের উদ্যোগে অবস্থান কর্মসূচী পালন করা হয়েছে।
বুধবার সকাল ১১টায় সাংবাদিকরা ইউএন কার্যালয় সম্মুখে অবস্থান নেয়। দুপুর ১২টায় ইউএনও গোয়াইনঘাট মোঃ সালাহউদ্দিন এসে হামলাকারী ডাকাতদের গ্রেফতারের আশ্বাসদিলে প্রেসক্লাব’র সাবেক সভাপতি মনজুর আহমদ সাময়িক ভাবে কর্মসুচী তুলে নেন ও আগামী ২৬শে মার্চ পযন্ত আল্টিমেটাম দেন এবং এর মধ্যে ডাকাতদের আটক করা না হলে পরবর্তীতে কঠোর কর্মসুচী ঘোষনা করা হবে বলে জানান।
গোয়াইনঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি মনজুর আহমদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জাকির হোসেন এবং যুগ্ম সাধারন সম্পাদক মো. করিম মাহমুদ লিমন’র যৌথ পরিচালনায় অবস্থান কর্মসূচীতে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী অফিসার মো. সালাহউদ্দিন, লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান কামাল উদ্দিন, জৈন্তাপুর প্রেসক্লাবের অর্থ সম্পাদক গোলাম সরওয়ার বেলাল, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজওয়ান করিম সাব্বির, বৃহত্তর জৈন্তা ইলেক্ট্রনিক্স মিডিয়া সাংবাদিক ইউনিয়নরে সহ সভাপতি হুমায়ুন আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন উপজলা কৃষি অফিসার আনিছুজ্জামান, যুব উন্নয়ন অফিসার আজহারুল কবির, গোয়াইনঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি এম. এ মালেক, সহ সভাপতি হারুন আর রশিদ, বর্তমান যুগ্ম সম্পাদক আলী হোসেন, সদস্য ইলিয়াছ আকরাম, ইব্রাহীম খলিল, জৈন্তাপুর প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক শাহজাহান কবির খান, বৃহত্তর জৈন্তা ইলেক্ট্রনিক্স মিডিয়া সাংবাদিক ইউনিয়নরে অর্থ”সম্পাদক মনসুর আলম, গোয়াইনঘাট উন্নয়ন সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক গোলাম আম্বিয়া কয়েছ, গোয়াইনঘাট কর্মচারী সমন্নয় পরিষদের সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, যুবলীগ নেতা শুভাষ দাশ, যুবনেতা মোশাররফ হোসেন, সাংবাদিক শাহ আলম, মিনহাজ মির্জা,রিয়াজ উদ্দিন বাবুল, দিদারুল আলম প্রমূখ। অবস্থান কর্মসূচীতে বক্তারা অভিলম্বে প্রেসক্লাবের সভাপতি আব্দুল মতিনের উপর অজ্ঞাত ডাকাতদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানান। অন্যথায় উপজেলার সর্বস্তরের মানুষকে নিয়ে কঠোর কর্মসূচী ঘোষনা করা হবে বলে জানানো হয়৷ এদিকে সকাল ১০টায় উপজেলা কর্মচারী সমন্বয় পরিষদের উদ্যোগে এক মানববন্ধন কর্মসুচী পালন করা হয়। উপজেলা কর্মচারী সমন্বয় পরিষদের সেক্রেটারী লুৎফুর রহমানের সভাপতিত্বে ও শামিম আহমদ’র পরিচালনায় এসময় সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. সালাহউদ্দিন, উপজলা কৃষি অফিসার আনিছুজ্জামান, যুব উন্নয়ন অফিসার আজহারুল কবির, গোয়াইনঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি মনজুর আহমদ ও এমএ মালেক, লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান কামাল উদ্দিন প্রমুখ।

কুইকনিউজবিডি.কম/তানভীর/২৩শে মার্চ, ২০১৭ ইং/রাত  ১:০৬