১৬ই নভেম্বর, ২০১৮ ইং | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:০১

বান্দরবানে শিশুকে ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার

বান্দরবান প্রতিনিধি: বান্দরবান শহরে ০৬ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে নিটেন চাকমা(২৮) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় জেলা শহরের উজানি পাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।


শিশুটির মা অভিযোগ করে বলেন, আমরা বান্দরবান জেলা শহরের উজানি পাড়া ব্রজ কান্তির বাড়ির ৩য় তলায় ভাড়া থাকি। নিটেন চাকমা ৩য় তলার আমাদের পাশে ভাড়া থাকেন সে ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ সোসাইটি বান্দরবান শাখার ফিল্ড অফিসার হিসেবে কর্মরত আছে। তার বাড়ি রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার সরোয়াতলী গ্রামে। গত শনিবার বিকেলে হঠাৎ আমার মেয়ের পেটের নিচে ব্যথা করছে বলে আমাকে জানায়। তারপর আমি আমার মেয়ের কাছে বার বার জিজ্ঞাসা করে জানতে চেয়ে পরে আমাকে সব কথা খুলে বলে।

নিটেন চাকমা গত বুহস্পতিবার দুপুরে তার বেডরুমে নিয়ে গিয়ে আমার মেয়ের ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে এবং আরো জানা যায় এক সপ্তাহের আগে এই নিটেন চাকমা আমার মেয়েকে পাঁচবারের বেশি ধর্ষণ করেছিল। এই কাউকে বললে আমার মেয়েকে ফ্যানের সাথে বেধে এবং পায়ের নিচে চাপা দিয়ে মেরে ফেলার হুমকি দেয়। এতদিন আমার মেয়ে ভয়ে মুখ খুলতে চাইনি এবং এ বিষয়ে কোন কথা আমাকে বলেনি। অসহ্য হয়ে থানায় অভিযোগ দিয়েছি নিটেন চাকমা এর বিরুদ্ধে। তিনি আরো বলেন, আমার এই শিশু’র ধর্ষক নরপশু নিটেন চাকমা’র সর্বোচ্চ শাস্তির দাবি করছি।


ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ্ বলেন, তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা রুজু করা হয়েছে।

কুইকনিউজবিডি.কম/তানভীর/২১শে মার্চ, ২০১৭ ইং/রাত ১২:২৪