১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:৪৩

নড়াইলের ইতনায় চিত্রকরের পৈত্রিক জমি দখলে নিতে পায়তারা

শরিফুল ইসলাম নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় জালজালিয়াতির মাধ্যমে একজন চিত্রকরের পৈত্রিক জমি হাতিয়ে নেবার চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার ইতনা ইউপির ইতনা গ্রামের চিত্রকর আলী আজগার রাজা গতকাল সোমবার সকালে অভিযোগ করেছেন, ইতনা গ্রামের মৃত শেখ বজলার রহমানের ছেলে এসএম ওবায়দুর রহমান বিভিন্ন সময়ে জাল দলিল ও বিভিন্ন কাগজপত্র তৈরি করে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের সহযোগিতায় আমার পৈত্রিক সম্পত্তি থেকে আমাকে উচ্ছেদ করে তা দখলে নিতে অপচেষ্টা চালাচ্ছে।

বিএনপির শাসনামলে কোটি কোটি কালো টাকার বনে যাওয়া এসএম ওবায়দুর রহমান আমাকে ও আমার স্ত্রী-সন্তানদের নানা হুমকি-ধামকি দিচ্ছে।

চিত্রকর আলী আজগার রাজা অভিযোগে আরো জানান, ঢাকার মগবাজার ময়ুরী এ্যাপার্টমেন্টে দ্বিতীয় তলার ফ্লাট ও দামি গাড়ি অবৈধ টাকায় কিনে ভোগ-দখল করছেন ওবায়দুর রহমান। নিষিদ্ধঘোষিত জামায়াতের নেতা-কর্মীদের সাথে সোনালী ব্যাংক মতিঝিল শাখার সাবেক সিনিয়র অফিসার(শিল্প-ঋণ বিভাগ)ওবায়দুর রহমানের সখ্যতা রয়েছে। ওবায়দুর রহমান ও তার সহযোগিরা জাল কাগজপত্র তৈরি করে চিত্রকরের পৈত্রিক জমি দখলে ব্যার্থ হয়ে চিত্রকরের বিরুদ্ধ নানা অপপ্রচারে নেমেছে। এসএম ওবায়দুর রহমান সকল অভিযোগ অস্বীকার করেছেন।

কুইকনিউজবিডি.কম/খায়রুজ্জামান /২০শে মার্চ, ২০১৭ ইং/ বিকাল ৫:২৮