১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১০:৫০

তিন জঙ্গির বাড়ি পরিদর্শনে গেলেন বান্দরবানের পুলিশ সুপার

বান্দরবান প্রতিনিধি: চট্টগ্রামের সীতাকুণ্ডে ছায়ানীড়ের নিহত জঙ্গি কামাল হোসেন, তার স্ত্রী জোবাইরা ইয়াসমিন এবং আটক হাসানের বাড়ি পরিদর্শন করেছেন বান্দরবানের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

রবিবার দুপুরে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারির যৌথখামার এলাকায় নিহত তিন জঙ্গির বাড়ি পরিদর্শনে যান তিনি।

পরে তিনি নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারি ইউনিয়ন পরিষদে স্থানীয়দের সঙ্গে মতবিনিময় সভা করেন। এসময় পুলিশ সুপার বলেন, বান্দরবানের পাহাড়ে জঙ্গি নির্মূলে দ্রুত অভিযান চালানো হবে। আর জঙ্গি নির্মূল না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে। উপজেলার প্রতিটি ওয়ার্ডের নিখোঁজ ব্যক্তি, স্কুল-মাদরাসায় তিন মাসের অধিক অনুপস্থিতিদের তালিকা তৈরির জন্য আহ্বান জানান। এছাড়াও নাইক্ষ্যছড়ির বাইশারিতে বহিরাগতদের সনাক্ত করে তাদের জাতীয় পরিচয়পত্র যাঁচাই-বাঁচাইয়ের জন্য সংশ্লিষ্ট মহলকে আহ্বান জানান এবং প্রয়োজনে নাইক্ষ্যংছড়ি উপজেলার  বিভিন্ন এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করার ঘোষণা দেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা অতিরিক্ত পুলিশ সুপার মাশরুফ, নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের ওসি এইচএম তৌহিদ কবির, বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আবু মুসা, ইউপি চেয়ারম্যান আলম, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল হক, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর প্রমুখ।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার চট্টগ্রামের সীতাকুণ্ডে ছায়ানীড়ের জঙ্গি অভিযানে আত্মঘাতী বিস্ফোরণ এবং গুলিতে চার জঙ্গির পাশাপাশি এক শিশু নিহত হয়। নিহত হওয়ার ছবি গুলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুক ও গণমাধ্যমে ছড়িয়ে পড়লে বেরিয়ে আসে তথ্য। নিহত জঙ্গিদের বাড়ী সনাক্ত হয় বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে।

কুইকনিউজবিডি.কম/খায়রুজ্জামান /১৯শে মার্চ, ২০১৭ ইং/রাত ১১:১৯