২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:৪৫

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে দু’ পক্ষের সংঘর্ষে আহত ৩০, গুলিবিদ্ধ ৫

ব্রাহ্মণবাড়িয়া থেকে রাকিবুল হাসান নুর: ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বীরগাঁও এলাকায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পাঁচজন গুলিবিদ্ধসহ উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন।
আজ শুক্রবার দুপুরে উপজেলার বীরগাঁও এলাকায় নব নির্বাচিত চেয়ারম্যান কবির আহমেদ (ঘোড়া) ও কবির মেম্বর (আনারস) এর সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটে। আহতদের নবীনগর উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে, তাৎক্ষণিকভাবে অাহতদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।
স্থানীয়রা জানায়, সকালে কবির মেম্বরের পক্ষের ৪-৫ জন বীরগাঁও থেকে নবীনগরের দিকে যাওয়ার সময় কবির আহমেদ এর লোকজন তাদের উপর হামলা চালায়।আর এ হামলাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।পরে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়লে পাঁচজন গুলিবিদ্ধসহ উভয় পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ আহমেদ জানান, বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

তারিখ: ০১-০৪-২০১৬/কুইকনিউজবিডি/রাকিব/ সময়: ১৮:২২