১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৪:৪৬

ঝালকাঠিতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

ঝালকাঠি সংবাদদাতাঃ- গভীর শ্রদ্ধা ও ভালবাসায় ঝালকাঠিতে পালিত হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস। দিবসটি উপলক্ষে শুক্রবার সকালে জেলা প্রশাসনের উদ্যোগে শিশু সমাবেশ, আনন্দ র‌্যালি ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। পরে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি আনন্দ র‌্যলি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় শিল্পকলা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

র‌্যালি শেষে সকাল ১০টায় শিল্পকলা একাডেমীর হল রুমে জেলা প্রশাসক মো. মিজানুল হক চৌধুরীর সভাপতিত্বে এক আলোচনা সভায় অন্যানর মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহআলম, পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির প্রমূখ। এর আগে রাত ১২টা ১ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিনে স্থানীয় বারচালা চত্বরে জেলা ছাত্রলীগ সভাপতি মো. শফিকুল ইসলাম শফিকের নেতৃত্বে কেক কাটে ও আলোচনা সভা করা হয়।

এতে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এম এ আলাউদ্দীন প্রধান অতিথি হিসেবে ছাত্রলীগের ইতিহাস তুলে ধরেন ছাত্রলীগের নেতাকর্মিদের মাঝে। এছাড়া জেলা প্রশাসন, শিশু একাডেমী, ইসলামিক ফাউন্ডেশন, ধর্মীয় উপসনালয় ও শিক্ষা প্রতিষ্ঠানে দিনভর পালিত হবে বিভিন্ন কর্মসূচি। #

কুইকনিউজবিডি.কম/খায়রুজ্জামান /১৭ই মার্চ, ২০১৭ ইং/বিকাল ৪:৪৯