২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:৫৬

নড়াইলর সাবেক সংসদ সদস্য ধীরেন্দ্রনাথ সাহার পরলোকগমন

শরিফুল ইসলাম নড়াইল প্রতিনিধি :নড়াইল-১ আসনের সাবেক সংসদ সদস্য আওয়ামী লীগ নেতা ধীরেন্দ্রনাথ সাহা হৃদক্রিয়া বন্ধ হয়ে পরলোকগমন করেছেন। গত বুধবার বিকেলে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি চার ছেলে ও এক মেয়েসহ আত্মীয় স্বজন ও শুভাকাঙ্খী রেখে গেছেন।

পারিবারিক ও হাসপাতাল সূত্রে জানাগেছে, ধীরেন্দ্রনাথ সাহা বুধবার দুপুরে কালিয়া উপজেলার বাবরা-হাচলা ইউনিয়নের বারইপাড়া এলাকার বাড়িতে হৃদরোগে আক্রান্ত হন। এরপর নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে বিকেল তিনটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ধীরেন্দ্রনাথ সাহা ১৯৯১ এবং ১৯৯৬ সালের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে এবং ২০০১ সালে বিএনপি থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

পরবর্তীতে তিনি পুনরায় আওয়ামী লীগে যোগদান করেন এবং রাজনীতিতে নিষ্ক্রিয় হয়ে পড়েন। ধীরেন্দ্রনাথ সাহার বড় ছেলে সঞ্জিব কুমার সাহা জানান, রাত সাড়ে ১১টার দিকে শেষকৃত সম্পন্ন হয়েছে।  এদিকে ধীরেন্দ্রনাথ সাহার মৃত্যুতে জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুসহ বিভিন্ন রাজনৈতিক দলের নের্তৃবৃন্দ শোক প্রকাশ করেছেন

কুইকনিউজবিডি.কম/অভি/১৫ই মার্চ, ২০১৭ ইং /দুপুর ১২:১৩