১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:০৮

ডোমারে মোটরসাইকেল চুরি করতে গিয়ে দুইজন আটক

নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর ডোমারে মোটর সাইকেল চুরি করতে গিয়ে দুই জনকে আটক করেছে এলাকাবাসী। পরে তাদেরকে পুলিশের হাতে তুলে দেয় । সোমবার (১৩ মার্চ) রাতে গোমনাতি বাজারে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, ভোলা জেলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ সুরিশ গ্রামের মৃত রাজা মিয়ার পুত্র জুলহাস(২৭) ও ডোমার উপজেলার দক্ষিণ গোমনাতী বাজার এলাকার দেলোয়ার হোসেনের পুত্র রাবিউল(২৪)।
পুলিশ জানান, রাতে বাজারে গোলাপ হোসেনের গোডাউনের বারান্দায় তার ডায়উন-১০০ সিসি একটি মটর সাইকেল ছিল। এসময় গোলাপকে অন্য মনস্কো করার জন্য সামান্য দুরে রাবিউল তার সাথে তার সাথে গল্প করতে থাকে। সেই সুযোগে তারা তিন/চার জন সহযোগী গাড়ীটির তালা খুলে নিয়ে যাওয়ার সময় গোলাপ বুঝতে পেরে চিৎকার করে। এসময়এলাকাবাসী দুই জনকে আটক করে। বাকি সহযোগীরা পালিয়ে যায়। পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে তাদের ২জনকে আটক করে থানায় নিয়ে আসে।


এ বিষয়ে ডোমার থানায় একটি মামলা দায়ে করা হয়েছে যাহার মামলা নং-১৬ তারিখ-১৪/০৩/১৭ইং।


ডোমার থানার অফিসার ইনচার্জ মোঃ মোকছেদ আলী জানায়, তারা চুরি, ডাকাতি ও ছিনতাই চক্রের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধীক মামলা রয়েছে। মঙ্গলবার (১৪ মার্চ) আদালতের মাধ্যমে তাদের জেলা হাজতে পাঠানো হয়।

কুইকনিউজবিডি.কম/খায়রুজ্জামান /১৪ই মার্চ, ২০১৭ ইং/বিকাল ৩:৫৪