২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১১:৪৩

লোহাগড়ায় দু’গ্রুপের সংঘর্ষে মহিলাসহ আহত ১৫, ৪ জন গুলিবিদ্ধ ॥

শরিফুল ইসলাম নড়াইল প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনকে কেন্দ্র করে নড়াইলের লোহাগড়া উপজেলার তেলকাড়া গ্রামে বিবাদমান দু”পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত ৪ জন গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় সংঘর্ষ নিয়ন্ত্রণে আনার জন্য পুলিশ ১০ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। আহতদেরকে লোহাগড়া হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে ,উপজেলার ১০নং কোটাকোল ইউপির তেলকাড়া গ্রামে কোটাকোল ইউপির উপ-নিবার্চন কেন্দ্র করে মিজানুর রহমান মিজান ও নান্টুু শিকদার সমর্থিত লোকজনদের সাথে একই গ্রামের নিজাম শেখ ও কামাল শেখ সমর্থিত লোকজনদের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্ধ-সংঘাত ও সহিংসতা চলে আসছিল ।

এর জের ধরে গতকাল রোববার সকালে মধ্যপাড়ায় দু পক্ষ রাম দা,ঢাল,সড়কী ,লাঠিসোঠা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে শামীম সিকদার (২৫),কদম সিকদার(২৮),এসকেন্দার (৪৫) ও তার স্ত্রী জাহানারা (৩২) গুলিবিদ্ধ হয়ে আহত হয়। এ সময় প্রতিপক্ষের সন্ত্রাসীরা নিজাম শেখ ও কামাল শেখ সমর্থিত মুক্ত মোল্যা ও শুকুর মোল্যা,ইছা মোল্যার বাড়ী ভাংচুর করে লুটপাট করে বলে অভিযোগ পাওয়া গেছে।

খবর পেয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মনিরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং ১০ রাউন্ড গুলি বর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। আহতদেরকে প্রথমে লোহাগড়া হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

কুইকনিউজবিডি.কম/খায়রুজ্জামান /১২ই মার্চ, ২০১৭ ইং/রাত ৯:৪৫