২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:৩০

নীলফামারীতে নকল নবীসদের চাকুরী স্থায়ীর দাবীতে সাধারণ সভা

মোঃ আইয়ুব আলী, নীলফামারী প্রতিনিধি : বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবীস) এ্যাসোসিয়েশন নীলফামারী জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার(১১ মার্চ) বিকাল ৫ টায় সদর উপজেলা সাব-রেজিষ্ট্রারের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

নকল নবীস এ্যাসোসিয়েশন রংপুর বিভাগীয় কমিটির সভাপতি ও নীলফামারী জেলা শাখার সভাপতি হর্ষবর্দ্ধন রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এফ.এ সুমন সরকার, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগ নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক আমজাদ হোসেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য দেন, সংগঠনের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক রাকিবুল আলম ভুইয়া, নকল নবীস এ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিরি সদস্য ও রাজশাহী বিভাগের সভাপতি কাওসার আহম্মেদ শাহিন, কেন্দ্রীয় সদস্য জাকির হোসেন, রাজশাহী বিভাগীয় কমিটির কার্যকারী সভাপতি সুব্রত সাহা, সাধারণ সম্পাদক আলিম ইসলাম খান নান্নু, রংপুর বিভাগীয় কমিরি সহসভাপতি সাইফুল হক মাখন, সাধারণ সম্পাদক মো. এ. কে আজাদ প্রমূখ।

সাধারণ সভায় নকল নবীস এ্যাসোসিয়েশন রংপুর বিভাগীয় কমিটির সভাপতি ও নীলফামারী জেলা শাখার সভাপতি হর্ষবর্দ্ধন রায় জানান, দ্রুত নকল নবীসদের যৌক্তিক দাবী বাস্তবায়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

উল্লখ্য, দীর্ঘ দিন থেকে সারাদেশে জেলা ও উপজেলা কর্মরত সকল নকল নবীসদের চাকুরী স্থায়ী করণের দাবীতে বিভিন্ন কর্মসূচি শান্তিপূর্ন ভাবে পালন করে আসছেন।

কুইকনিউজবিডি.কম/খায়রুজ্জামান / ১১ই মার্চ, ২০১৭ ইং/রাত ১০:১৬