১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:৪০

নীলফামারীর সৈয়দপুরে চুরির মামলায় বিএনপি সভাপতির পুত্র আটক

মোঃ আইয়ুব আলী, নীলফামারী প্রতিনিধি  : নীলফামারীর সৈয়দপুরে ভাড়াটিয়ার দায়ের করা চুরির অভিযোগে বুধবার (৮ মার্চ) রাতে আসাদ নামে এক জনকে আটক করেছে সৈয়দপুর থানা পুলিশ।
থানা সূত্রে জানা যায়, শহরে বাঙ্গালীপুর সরকার পাড়া এলাকার একটি বাসায় ভাড়াটিয়া হিসাবে দীর্ঘদিন যাবৎ গোলাম রব্বানীর পরিবার বসবাস করে আসছে। তার স্ত্রী বাসার দরজা মেরামত করার জন্য বাড়ির মালিককে জানালে মঙ্গলবার (৭ মার্চ ) মালিক পুত্র আসাদ দুজন মিস্ত্রি দিয়ে তা মেরামত করান। ভাড়াটিয়ার স্ত্রী হোসনে আরা শিউলী পরের দিন অর্থাৎ বুধবার সকালে তার আলমারিতে থাকা স্বর্ণ অলংকার ও নগদ টাকা চুরির অভিযোগ আসাদের বিরুদ্ধে সৈয়দপুর থানায় অভিযোগ দায়ের করেন। এই অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ বুধবার রাতে আসাদকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। বৃহস্পতিবার (৯ মার্চ) সকালে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। আটক আসাদ (বাড়ির মালিক) সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল গফুর সরকারের বড় ছেলে।


সৈয়দপুর থানা ওসি অফিসার্স ইনচার্জ আমিরুল ইসলাম বলেন, ভাড়াটিয়ার স্ত্রী শিউলীর অভিযোগের প্রেক্ষিতে আসাদ আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

কুইকনিউজবিডি.কম/তানভীর /৯ই মার্চ,২০১৭ ইং/রাত ৮:১৭