১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:১৯

ডোমারে ট্রাকের চাকায়পৃষ্ট হয়ে শিশু মৃত্যু ॥ রাস্তা অবরোধ

নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর ডোমারে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে আব্দুস সালাম নামের (৬) এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (৮ মার্চ) সকাল সাড়ে ৭ ডোমার-দেবীগঞ্জ সড়কের ডোমার ইউনিয়ন পরিষদ বড় রাউতা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুস সালাম ওই এলাকার সাইফুল ইসলামের ছেলে ও ফুলকুড়ি একাডেমীর প্লে শ্রেনীর ছাত্র। এ ঘটনার প্রতিবাদ ও ১০ চাকার পাথর বোঝাই ভারী ট্রাক বন্ধের দাবীতে প্রায় সাড়ে তিন ঘন্টা সড়ক অবরোধ করে রাখে এলাকাবাসী।


এলাকাবাসী রেজাউল ইসলাম, আলামিন, হালিম, সিদ্দিকুল জানান, সকালে শিশু আব্দুস সালাম রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এসময় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।

এলাকাবাসী অভিযোগ করে জানান, প্রতিদিন পঞ্চগড় হতে ১০ চাকার পাথর বোঝাই ৪০ থেকে ৪৫ টন ওজনের শতাধীক ট্রাক এ সড়ক দিয়ে বেপরোয়াভাবে যাতায়াত করে। এতে অল্প দিনের মধ্যেই পাকা সড়ক নষ্ট হয়ে যাচ্ছে এবং প্রতিনিয়ত দূর্ঘটনা ঘটছে।

এ ব্যাপারে ডোমার থানার অফিসার ইনচার্জ মো: মকছেদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ও ইউপি চেয়ারম্যান মো: মোসাব্বের হোসেন মানুর সমঝোতায় অবরোধকারীরা অবরোধ তুলে নিয়েছে।

কুইকনিউজবিডি.কম/খায়রুজ্জামান / ৮ই মার্চ, ২০১৭ ইং/বিকাল ৩:১৪