১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৮:১২

দিনাজপুরে চাকরি দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগ

মোহাম্মদ লায়ন ইসলাম বাবু দিনাজপুর জেলা প্রতিনিধিঃ  দিনাজপুরের খানসামা উপজেলাধীণ খানসামা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে সহকারী কৃষি শিক্ষক পদে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে খানসামা উপজেলার ফরিদাবাদ গ্রামের হরিপদ অধিকারী এর পুত্র বিকাশ চন্দ্র অধিকারীর নিকট ১৩ লক্ষ টাকা চুক্তি করে ২ লক্ষ ৭০ হাজার টাকা নগদ হাতিয়ে নিয়েছে এই মর্মে অভিযোগ পাওয়া গেছে।
বিকাশ চন্দ্র অধিকারীর লিখিত অভিযোগে জানা যায়, খানসামা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক দিলীপ চন্দ্র রায় ও সহকারী প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম (নজু) গত ১৭ই ফেব্রুয়ারী ২০১৪ ইং নিয়োগ বিজ্ঞপ্তি ছাড়াই প্রতারনামূলক নিয়োগের কথা বলে এই টাকা হাতিয়ে নেয়।
এদিকে চাকুরী দিচ্ছি, হচ্ছে, হবে বলে দিন কাটায় টাল বাহানার এক পর্যায়ে চাকুরী না পেয়ে বিকাশ চন্দ্র অধিকারী তার টাকা ফেরত চায়। টাকা ফেরত না দিয়ে বিভিন্ন ধরণের হুমকি প্রদর্শন করছে বলে জানা যায়। এ ব্যাপারে বিকাশ চন্দ্র অধিকারী গত ২০ মার্চ ২০১৬ তারিখে খানসামা থানায় বর্ণিত ২ শিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। এ বিষয়ে মুঠোফোনে খানসামা থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকারের সাথে কথা বললে, তিনি জানান তদন্ত চলছে, প্রমাণ পেলেই ব্যবস্থা গ্রহণ করা হবে।

তারিখ: ৩১-০৩-২০১৬/কুইকনিউজবিডি/রাকিব/ সময়:০৯:৫১