ব্রেকিং নিউজ
২৬শে জুন, ২০১৯ ইং | ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১:৫৫

ভান্ডারিয়ায় অগ্নিকান্ডে ৪ টি বসত ঘর ভস্মিভূত

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের ভান্ডারিয়া পৌর শহরের আদর্শ মহল্লা ঘরামী বাড়ীতে গতকাল মঙ্গলবার দুপুরে এক ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি বসতঘর সম্পূর্ন ভস্মিভূত হয়। এ ছাড়া ২টি বসত ঘর আংশিক পুড়ে গেছে। ভা-ারিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট এলাকাবাসীর সহয়তায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ক্ষয় ক্ষতির পরিমান প্রায় ২০ লক্ষাধিক টাকা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ব্যবসায়ী মহারাজ এর বসত ঘর থেকে দুপুর ১২টার দিকে এলপি বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত। মূহুর্তেই আগুনের লেলিহান শিখা পার্শ্বের ঘর গুলোতে ছড়িয়ে পড়ে। এবং ঘর গুলো পুড়ে ছাই হয়ে যায়। এতে ১৫ টি পরিবার বসবাস করত।

এরা হচ্ছেন ইমাম ঘরামী, আজিম ঘরামী, টিপু ঘরামী, রুমান ঘরামী, কামাল মৃধা, মহারাজ ঘরামী, হাদিস ঘরামী, হোসেন ঘরামী, ইছা ঘরামী, মূছা ঘরামী, আনোয়ার ঘরামী, কালু ঘরামী, জাকির কবিরাজ, ছগির ঘরামী, বাবুল ঘরামী, বকুলি বেগম, জাহানারা বেগম আংশিক ক্ষতিগ্রস্থ আলম ঘরামী। ভান্ডারিয়া পৌরসভা থেকে তাৎক্ষনিকভাকে নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে।

পৌর প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার মোহম্মদ রুহুল কুদ্দুস ক্ষতিগ্রস্থ পরিবার প্রতি নগদ ১ হাজার টাকা করে প্রদান করা হয়।

কুইকনিউজবিডি.কম/ মুরাদ / ২৮শে ফেব্রুয়ারি,২০১৭ ইং/ সন্ধ্যা ৬:৫৬

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial