২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:৪১

পূর্বের মারপিটের জের ধরে বেতাগীতে শিক্ষার্থী কে কুপিয়ে জখম : ৫ জন আটক

বরগুনা প্রতিনিধি: বরগুনার বেতাগীতে পূর্বের মারপিটের জের ধরে সপ্তম শ্রেনীর শিক্ষার্থী রিফাত সিকদার কে কুপিয়ে জখম করেছে তার সমবয়েসীরা। রবিবার (২৬ ফ্রেরুয়ারি) সারে ৯ টায় উপজেলার দক্ষিন ভোলানাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ বিষয় ৫ জন কে আটক ও থানায় পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে।

জানাগেছে, সদর ইউনিয়নের ভোলানাথপুর মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর শিক্ষার্থী রিফাত সিকদার  স্কুলের উদ্দেশ্যে কাঁচা রাস্তা দিয়ে হেঁটে তার বাড়ি থেকে রওয়ানা হয়। বিদ্যালয় সংলগ্ন এলাকায় পৌছলে পূর্বপরিকল্পিতভাবে একই এলাকার আকিব খান (১৬), মো: খোকন (১৬),তরিকুল ইসলাম ( ১৬) ,মাসুম সিকদার (১৬) ও জাহিদ সিকদার (১৬) তার উপর হঠাৎ চড়াও হয়ে বাঁশের লাঠি ও দাও দিয়ে এলাপাথারী পিটিয়ে ও কুপিয়ে তাকে গুরুতর জখম করে পালিয়ে যায়।

খবর পেয়ে রিফাত সিকদারের দাদা আব্দুস সোবাহান সিকদার তাকে উদ্ধার করে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে ভর্তি করে। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে। ওই ঘটনায়   মহড়া দেওয়া অবস্থায় সকাল এগারটায় দক্ষিন ভোলানাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে একই এলাকার বাসিন্দা আনিস সিকদারের ছেলে সোহাগ সিকদার (১৯)‘র নিকট থেকে হাতে থাকা অবস্থায় ১টি বগি দাও উদ্ধার করে জব্দ করে পুলিশ।

পরে দুপুরে আকিব খান,  খোকন,তরিকুল ইসলাম ,মাসুম সিকদার ও জাহিদ সিকদারসহ অজ্ঞাত ১০-১৫ জনের বিরুদ্ধে বেতাগী থানায় মামলা এবং  সোহাগ সিকদারের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি জিডি করা হয় (মামলা নং-২৭ ও জিডি নং-৯৫৭ তারিখ: ২৬-২-২০১৭ইং) বেতাগী থানার অফিসার ইনচার্জ  মো: মাহবুবুর রহমান এর সত্যতা স্বীকার করে জানান, আটককৃতদের জেল হাজতে প্রেরন করা হবে।

কুইকনিউজবিডি.কম/ মুরাদ / ২৭শে ফেব্রুয়ারি,২০১৭ ইং/ রাত ১১:০১