১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:৪৪

বরগুনার বেতাগী উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক মহসীন খান

মুতাসিম বিল্লাহ, বরগুনা: বরগুনার বেতাগী উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের উদ্যোগে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৭ এ বেতাগী গার্লস স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক(ট্রেড) মোঃ মহসীন খান উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হয়েছেন

তার বাড়ি কাঠালিয়া উপজেলার কচুয়া গ্রামের সম্ভ্রান্ত খান বাড়ি। পিতা-মোঃ রত্তন আলী খান, মাতা-মোসাঃ সফুরা বেগম। তিনি  এটম পাবলিকেশন্সের এস.এসসি ভোকেশনাল ৯ম ও ১০ম শ্রেণীর ফুড প্রসেসিং এন্ড প্রিজারভেশন বইয়ের রচয়িতা, বাংলাদেশ ভোকেশনাল শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির বরিশাল অঞ্চলের সাংগঠনিক সম্পাদক, ,ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি)র উপজেলা শাখার সভাপতি, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদের প্রচার সম্পাদক, মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক, মানবধিকার কমিশনের প্রচার সম্পাদক, সুহৃদ সমাবেশের সাধারণ সম্পাদক,ম্যাফস ফাউন্ডেশনের যুগ্ম সম্পাদক। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে কাজ করছেন।

উপজেলা নির্বাহী অফিসার এম.এম.মাহামুদুর রহমানের সভাপতিত্বে ও শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক বাছাই কমিটির আহবায়ক মাধ্যমিক শিক্ষ অফিসার মো. শাহজাহান আলী শেখ সমন্বয় গঠিত বাছাই কমিটি তাঁকে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত করেন।

শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক মোঃ মহসীন খান আইসিডি, কম্পিউটার ও সৃজনশীল কারিকুলামে বিশেষ পারদর্শি ও বিভিন্ন পত্র-পত্রিকায় কলাম লেখেন। প্রথমে তিনি বেতাগী গার্লস স্কুল এন্ড কলেজে অধ্যক্ষের সমন্বয় গঠিত বাছাই কমিটিতে প্রতিষ্ঠানের মধ্যে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হন।

 

কুইকনিউজবিডি.কম/মেসবাহ/২৫শে ফেব্রুয়ারি,২০১৭ ইং/সন্ধ্যা ৬:৩৩