১৬ই জুন, ২০১৯ ইং | ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৫১

রাবির তিন ছাত্রলীগ নেতাকে আজীবন বহিস্কার

কুইকনিউজবিডি.কম, নিউজ ডেস্কঃ  রাজশাহী বিশ্ববিদ্যালয়ে টেন্ডার নিয়ে দ্বন্দ্বে ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলীর মাথা ফাটানো ছাত্রলীগের সেই তিন নেতার ছাত্রত্ব বাতিল করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। মঙ্গলবার রাতে সিন্ডিকেটের সভায় এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়। সিন্ডিকেট সদস্য অধ্যাপক আমজাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

আজীবন বহিস্কৃত ওই তিন নেতা হলেন রাবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ফাইন্যান্স বিভাগের শিক্ষার্থী এসএম তৌহিদ আল হোসেন তুহিন, বর্তমান সহ-সভাপতি ও ফিশারিজ বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী তন্ময়ানন্দ অভি এবং শহীদ হবিবুর রহমান হলের সভাপতি ও ফিশারিজ বিভাগের শিক্ষার্থী মামুন-অর-রশীদ।

২০১৪ সালের ২৮ আগস্ট টেন্ডার নিয়ে দ্বন্দ্বে ক্ষুব্ধ হয়ে ভিসির দপ্তরের অপেক্ষামান কক্ষে ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী সিরাজুম মুনিরকে মারধর করে ছাত্রলীগের ওই তিন নেতা। এতে তার মাথা ফেটে যায়। ওই দিন রাতে রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে তুহিনকে অব্যাহতি দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ।

আর ঘটনার দু’দিন পর ভিসি অধ্যাপক ড. মুহ্ম্মদ মিজানউদ্দিন তার বিশেষ ক্ষমতাবলে জড়িত তিনজনকে সাময়িক বহিস্কার করে ঘটনার তদন্তের নির্দেশ দেন। তদন্ত শেষে অপরাধ প্রমাণিত হওয়ায় তাদেরকে আজীবন বহিস্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

 

তারিখ: ৩০-০৩-২০১৬/কুইকনিউজবিডি/রাকিব/ সময়:- ১১ঃ৩১ 
Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial