১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১০:৪১

আগামীকাল লালপুরের ১০ ইউনিয়নে নির্বাচন ৯৩ কেন্দ্রের সব গুলোই ঝুকিপুর্ন

লালপুর (নাটোর) থেকে মোঃ মাজহারুল ইসলামঃ  আগামীকাল ৩১ মার্চ (বৃহস্পতিবার) দেশের দ্বিতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনের অংম হিসাবে নাটোরের লালপুর উপজেলার ১০ টি ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। মোট ৯৩ টি ভোট কেন্দ্রে ৫শ ২৫ টি ভোট কক্ষের মাধ্যমে এ ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। যার সব গুলো কেন্দ্রকেই ঝুকি পুর্ন বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন অফিসার ফাতেমা খাতুন।
নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মোট ভোটার ১লাখ ৮৬ হাজার ৩শ ৩১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯৩ হাজার ৯শ ৯৪ জন এবং মহিলা ৯২ হাজার ৩শ ৩৭ জন। সংখ্যায় ভোট কেন্দ্র হলো, ১নং লালপুর ইউনিয়নে ১০ টি, ২নং ঈশ্বরদীতে ৯ টি,৩নং চংধুপইলে ৯টি,৪নং আড়বাবে ১০টি,৫নং বিলমাড়িয়ায় ৯টি, ৬নং দুয়ারিয়ায় ৯টি, ৭নং ওয়ালিয়ায় ১০টি, ৮নং দুড়দুড়িয়ায় ৯টি, ৯ নং অর্জুনপুর-বরমহাটিতে ৯টি, ১০নং কদমচিলানে ৯টি ভোট কেন্দ্র রয়েছে। এসব ভোট কেন্দ্রে মোট ৫শ ২৫ টি ভোট কক্ষ রয়েছে এর মধ্যে অস্থায়ী ভোট কক্ষ ২৩ টি। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাচন সমন্বয়কারী নজরুল ইসলাম জানান, নির্বাচনের প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে, প্রতিটি ভোট কেন্দ্রকেই সমান গুরুত্বের সাথে দেখা হচ্ছে। নির্বাচন সুষ্ঠ,সুন্দর, অবাধ ও নিরোপেক্ষ করতে ভোট কেন্দ্রে পুলিশ ও আনসার সদস্য মোতায়েন থাকবে। এছাড়াও প্রতি ইউনিয়নে বাড়তি ব্যবস্থা হিসাবে ১ জন করে মেজিস্ট্রেট সহ বিজিবির ১ টি ও পুলিশের ১ টি করে টিম থাকবে। এছাড়াও র‌্যাবের ৩ টি ও পুলিশের ৪ টি টিম স্ট্রাইকিং ফোর্স হিসাবে কাজ করবে।
উল্যেখ্য নির্বাচনে ১০ ইউনিয়নে আওয়ামীলীগ,বিএনপি,জাতীয় পার্টি ও সতন্ত্র সহ মোট ৪১ জন চেয়ারম্যানসহ প্রায় পাঁচ’শ প্রার্থী প্রতিদন্দিতা করছে।

তারিখ: ৩০-০৩-২০১৬/কুইকনিউজবিডি/রাকিব/ সময়:- ১১ঃ১৮