২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৮:১৫

ঝিকরগাছায় আন্তজাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালিত

তরিকুল ইসলাম, ঝিকরগাছা (যশোর)॥ যথাযোগ্য মর্যাদায় ঝিকরগাছায় মহান শহীদ দিবস ও আন্তজাতিক মাতৃভাষা পালিত হয়েছে। ২১ শে ফেব্র“য়ারীর রাত ১২ টা ১ মিনিটে ঝিকরগাছার এমএল মডেল হাইস্কুল প্রঙ্গণে কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পমাল্য অর্পণ করেন উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কুতিক সংগঠন।

২১ শের প্রথম প্রহরে প্রথমে উপজেলা প্রশাসনের পক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পমাল্য অর্পণ করা হয়। এর পর উপজেলা আওয়ামীলীগের পক্ষে সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল ও সাধারণ সম্পাদক মুছা মাহমুদ এ নেতৃত্বে পুস্পমাল্য অর্পণ করা হয়।

পৌরমেয়র মোস্তফা আনোয়ার পাশার নেতৃত্বে কাউন্সিলর, পৌর কর্মকর্তা, কর্মচারীবৃন্দ ও ঝিকরগাছা প্রেসক্লাব পুস্পমাল্য অর্পণ করেন। সকালে ঝিকরগাছা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোর্তজা এলাহী টিপুর নেতৃত্বে বিএনপি, যুবদল ও ছাত্রদলের পক্ষে ভাষা শহীদদের স্মরণে পুস্পমাল্য অর্পণ করা হয়। অতঃপর ঝিকরগাছা ষ্পোটস্ ক্লাব, ভোরের সাথী, জাগরনী সংসদ, বিবর্তন ঝিকরগাছাসহ পৌরসদরের সকল স্কুল, কলেজ, মাদ্রসা, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের পক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পমাল্য অর্পণ করা হয়। প্রথমবারের মত যুবসংগঠন জাগরনী সংসদের পক্ষে শহীদ দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনার চত্তরে স্বেচ্চার রক্তদান কর্মসূচী পালিত হয়েছে।


কুইকনিউজবিডি.কম/ বিপুল/২২শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং/ ১:৩৯