ব্রেকিং নিউজ
১৭ই জুন, ২০১৯ ইং | ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৪৮

তনুর খুনিদের বিচার দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

কুইকনিউজবিডি.কম ডেস্কঃ কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ইতিহাস বিভাগের সম্মান দ্বিতীয় বর্ষের ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুর খুনিদের বিচার দাবিতে কুমিল্লা নন্দনপুর বিশ্বরোডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেছে কয়েক হাজার শিক্ষার্থী। আজ বেলা সাড়ে ১১টার দিকে মহাসড়ক অবরোধ শুরু হয়েছে। শিক্ষার্থীরা টায়ার জ্বালিয়ে, মিছিল করে সড়কে অবস্থান নিয়েছে। এতে মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। অবরোধে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ, কুমিল্লা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়।

এদিকে, সকাল থেকে বিভিন্ন সংগঠন তনু হত্যাকারীদের বিচার দাবিতে নগরীর কান্দিরপাড়ে মানববন্ধন করেছে। এছাড়া নগরীতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী বিক্ষোভ মিছিল করেছে।  পুলিশ নগরীর পূবালী চত্বরে অবস্থান নিয়েছে।সেখানে প্রতিদিন বিভিন্ন সংগঠন বিক্ষোভ করে আসছে।

ময়নামতি হাইওয়ে পুলিশের ওসি মাহবুবুর রহমান জানান, শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করেছে। এতে দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে।আমরা তাদের সঙ্গে কথা বলার চেষ্টা করছি।

নিহতের পরিবার সূত্র জানায়, গত ২০ মার্চ সন্ধ্যায় টিউশনি করে বাসায় ফেরার পথে কুমিল্লা সেনানিবাস এলাকায় পাশবিক নির্যাতনের পর হত্যা করা হয় সোহাগী জাহান তনুকে। ২১ মার্চ নিহতের বাবা ইয়ার হোসেন কুমিল্লা কোতয়ালী মডেল থানায় অজ্ঞাতদের নামে হত্যা মামলা দায়ের করেন। হত্যাকাণ্ডের ৭ দিনেও কাউকে গ্রেফতার বা হত্যার রহস্য উদ্ধার করতে পারেনি

কুইকনিউজবিডি.কম/এল আর/মার্চ 27.2016/14.50 pm

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial