২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:০১

লালমনিরহাটে ট্রাক চালককে মারধরের ঘটনায় সাড়ে নয় ঘন্টা সড়ক অবরোধ

তৌহিদুল ইসলাম, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় এক ট্রাক চালককে বিজিবি’র মারধরের ঘটনায় বিক্ষুদ্ধ ট্রাক-ট্যাংক লড়ি চালকরা উপজেলার বাউরা বাজারে বুড়িমারী-লালমনিরহাট মহাসড়কে ব্যারিকেড দিয়ে সড়ক অবরোধ করে।
শনিবার দুপুর ১২ টা থেকে রাত সাড়ে ৯ টা পর্যন্ত এ অবরোধ চলে। অবরোধ কালে প্রায় ৫ কিলোমিটার জুড়ে যানজট সৃষ্টি হয়। এ সময় বিভিন্ন বাস ও কোচের যাত্রীরা চরম বিপাকে পড়ে। বিশেষ করে পাসপোর্ট ধারী যাত্রীদের চরম ভোগান্তি হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকাল ১১ টায় লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের পাটগ্রাম উপজেলার কুচলিবাড়ি সীমান্ত ফাঁড়ি অতিক্রমের সময় আকস্মিকভাবে বিজিবির একটি মোটর সাইকেলে একটি ট্রাকের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল আরোহী এক বিজিবি সদস্য গুরুত্বর আহত হয়। আহত বিজিবি সদস্যকে রংপুর সিএমএস এ পাঠান হয়েছে।

এ ঘটনায় ট্রাক চালক সুরুজ্জামান (৩০) কে বিজিবি সদস্যরা মারধর করে এবং পাটগ্রাম থানা পুলিশের কাছে সোপদ্দ করেন।

ট্রাক চালক সুরুজ্জামানকে মারধর ও পাটগ্রাম থানায় পাঠানোর খবর ছড়িয়ে পড়লে বিক্ষুদ্ধ ট্রাক-লড়ী চালকরা গাড়ি বন্ধ রেখে রাস্তা অবরোধ করে।

হাতীবান্ধা হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) প্রশন কান্তী দাস জানান, বিষয়টি নিয়ে পাটগ্রাম-হাতীবান্ধা আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন,পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন বাবুল,উপজেলা নির্বাহী অফিসার নুর কতুবুল আলম, চালক সমিতির নেতাদের কে আটক চালকের জামিনের ব্যবস্থার আশ্বাস দিলে শ্রমিক ও চালকরা রাত সাড়ে নয়টার অবরোধ প্রত্যাহার করে। পরে যানবাহন চলাচল শুরু হয়।পাটগ্রাম থানার অফিসার্স ইনচার্জ রেজাউল করিম সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে বলে নিশ্চিত করেন।

 

তারিখ: ২৭-০৩-২০১৬/কুইকনিউজবিডি/রাকিব/ সময়:-০৯:৪৮