ব্রেকিং নিউজ
২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:০৫

ব্রাহ্মণবাড়িয়ায় তনু হত্যা বিচারের দাবিতে  মানবন্ধন

রাকিবুল হাসান নুব্র, হ্মাণবাড়িয়া প্রতিনিধিঃ কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁশির দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার সকাল সাড়ে ১০টা থেকে ১১টা পর্যন্ত স্থানীয় প্রেসক্লাব সামনে ‘অবিরাম ব্রাহ্মণবাড়িয়া’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে এ মানববন্ধ অনুষ্ঠিত হয়। এতে ‘অবিরাম ব্রাহ্মণবাড়িয়া’ সংগঠনের সদস্যরা ছাড়াও বিভিন্ন স্কুল-কলেজে শিক্ষার্থীরা হাতে বিভিন্ন প্লে-কার্ড ও ব্যানার নিয়ে মানববন্ধনে অংশনেন।
বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ সোপানুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেনঃ ব্রাহ্মণবাড়িয়া সাহিত্য একাডেমির আহ্বায়ক কবি জয়দুল হোসেন, জেলা নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক রতন কান্তি দত্ত, খেলাঘর জেলা কমিটির সাধারণ সম্পাদক নিহার রঞ্জন সরকার, জেলা ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ, ‘অবিরাম ব্রাহ্মণবাড়িয়া’ সংগঠনের সভাপতি নাঈম ইসলাম সাঈফি, সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি শাহাদাৎ হোসেন শোভনসহ আরো অনেকে।
মানববন্ধনে তনু হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, সেনানিবাসের মতো একটি সুরক্ষিত এলাকায়ও দেশের নারীরা আজ নিরাপদ নয়। অবিলম্বে তনু হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতার করে ফাঁশি দেয়া হোক।এছাড়া নারীদের জীবনের নিরাপত্তা চেয়ে প্রশাসনের প্রতি আহ্বান জানান মানববন্ধন কর্মিরা।

তারিখ: ২৬-০৩-২০১৬/কুইকনিউজবিডি/রাকিব/ সময়:-১৩:০৬