২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ২:৪৪

পরিবহন বাসে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে যৌন হয়রানি, দুজন গ্রেপ্তার ও রিমান্ডে

ঠাকুরগাঁও থেকে ঢাকায় আসার পথে হানিফ পরিবহনের একটি বাসে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে চালক ও তাঁর সহকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বাসটির চালক কুতুব উদ্দিন ও সহকারী মিলনকে গ্রেপ্তারের পর গতকাল রোববার একদিনের রিমান্ডে নেয় দারুস সালাম থানা পুলিশ।

হানিফ পরিবহনের বাসে গত ২১ জানুয়ারি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী যৌন হয়রানির শিকার হন বলে অভিযোগ ওঠে। এ ঘটনার পর হয়রানির শিকার ওই ছাত্রীর মা ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা করেন।

এজাহারে বলা হয়, শনিবার রাতে হানিফ পরিবহনের বাসে করে তাঁর মেয়ে ঠাকুরগাঁও থেকে ঢাকা যাচ্ছিলেন। পথে ওই বাসের সুপারভাইজার মাসুদ ও চালক রইস তাঁর মেয়েকে শারীরিক ও মানসিকভাবে হেনস্তা করেন। এরপর ঢাকার গাবতলী বাস টার্মিনালে পৌঁছালে বাসের ওই দুই কর্মচারী ছাত্রীকে হুমকি দেন। তাঁকে একটি সিএনজিচালিত অটোরিকশায় উঠিয়ে নিয়ে যাওয়ারও চেষ্টা করেন। এর মধ্যে ওই ছাত্রী মুঠোফোনে ঘটনাটি তাঁর স্বজনদের জানালে তাঁরা দ্রুত এসে ওই ছাত্রীকে উদ্ধার করে বাসায় নিয়ে যান।

রাজধানীর দারুস সালাম থানার উপপরিদর্শক (এসআই) মো. জোবায়ের বলেন, চলন্ত বাসে একটি ছাত্রীকে যৌন হয়রানির ঘটনায় হানিফ পরিবহন বাসের চালক ও সহকারীকে গত ২১ জানুয়ারি রাত ১০টায় থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় হানিফ পরিবহনের বাসটিকে জব্দ করে থানায় নেওয়া হয়েছে। গ্রেপ্তারকৃত দুজনকে গতকাল রোববার আদালতে পাঠিয়ে একদিনের রিমান্ডে নেওয়া হয়। গ্রেপ্তার ওই দুজনকে এখনো জিজ্ঞাসাবাদ চলছে। আগামীকাল তাঁদের আবার আদালতে পাঠানো হবে।

কুইকনিউজবিডি.কম/বিপুল /২৪শে জানুয়ারি,  ২০১৭ ইং /রাত রাত