১৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৩রা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:৪১

বাকৃবিতে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শাহীন সরদার, বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের ৩৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও কমরেড লেনিনের ৯৩ তম মৃত্যুবাষিকী পালন করেছে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট বাকৃবি শাখা।

শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের মুক্তিযুদ্ধেও ভাস্কর্য বিজয়’৭১ এর পাদদেশে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্ধোধন ঘোষণা করা হয়।

সংগঠনটির সাধারণ সম্পাদক গৌতম করের স ালনায় ও রাফিকুজ্জামান ফরিদের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন ঘোষনা করেন সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সদস্য সেজুঁতি চৌধুরী।

উদ্বোধন শেষে সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশ শেষে প্রতিষ্ঠাবার্ষিকী শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে ছাত্র-শিক্ষক কেন্দ্রের সামনে এসে শেষ হয়। পরে ছাত্র-শিক্ষক সম্মেলন কক্ষে অলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনাসভায় বক্তব্য রাখেন, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বাসদ কেন্দ্রীয় বাির্ধত ফোরামের সদস্য অ.ক.ম জহিরুল ইসলাম, বাসদ ময়মনসিংহ জেলা শাখার সমন্বয়ক শেখর রায়, কেন্দ্রীয় কমিটির সদস্য সেঁজুতি চৌধুরী ও অজিত দাস প্রমূখ। এসময় সমাজতান্ত্রিক ছাত্রফন্টের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

কুইকনিউজবিডি.কম/ মুরাদ / ২১শে জানুয়ারি, ২০১৭ ইং/ সন্ধ্যা ৭:৩৯