১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৩:১১

মাগুরায় বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন

মাগুরা প্রতিনিধি : মাগুরায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে শুক্রবার বিকালে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু হয়েছে । যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী আরিফ খান জয় এমপি এ টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন ।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের নবাগত প্রশাসক পংকজ কুমার কুন্ডুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাফুফে সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ এমপি , পুলিশ সুপার মো: মুনিবুর রহমান , বসুন্ধরা গ্রুপের প্রধান উপদেষ্টা সাজ্জাদ হায়দার , পৌরমেয়র খুরশীদ হায়দার টুটুল , বাফুফে সহ-সভাপতি বাদল রায় , বাফুফে সদস্য শেখ মো: আসলাম , শেখ রাসেল ক্রীড়া চক্রের ভাইস প্রেসিডেন্ট গোলাম রব্বানী হেলাল , জেলা আওয়ামীলীগের সভাপতি তানজেল হোসেন খান , সদর উপজেলা চেয়ারম্যান রস্তম আলী ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব মকবুল হোসেন প্রমুখ ।

টুর্ণামেন্টে ঢাকা আবাহনী লি: , ঢাকা মোহামেডান ,শেখ রাসেল ক্রীড়া চক্র ঢাকা, বাংলাদেশ নৌ-বাহিনী ফুটবল দল , আছাদুজ্জামান ফুটবল একাডেমী মহম্মদপুর মাগুরা , ঝিনাইদহ , যশোর , চুয়াডাঙ্গা, কুষ্টিয়া , গোপালগঞ্জ ,খুলনা ও টাঙ্গাইল জেলা ফুটবল ক্লাব অংশ নেবে ।

উদ্বোধনী খেলায় মহম্মদপুর আছাদুজ্জামান ফুটবল একাডেমী ২-০ গোলে ঝিনাইদহ জেলা ফুটবল দলকে পরাজিত করেছে । আছাদুজ্জামান ফুটবল একাডেমীর পক্ষে রয়েল ও শরিফুল একটি করে গোল করে ।

বসুন্ধরা সিমেন্টের পৃষ্ঠপোষকতায় মাগুরা জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় আছাদুজ্জামান ফুটবল একাডেমী মহম্মদপুর এ টুর্ণামেন্টের আয়োজন করেছে । উদ্বোধনী খেলায় স্টেডেয়ামে প্রচুর দর্শক সমাগম ঘটে ।

কুইকনিউজবিডি.কম/মেসবাহ/২১ই জানুয়ারি, ২০১৭ ইং/রাত ১:০৮