২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:০৬

মুন্সীগঞ্জে বনার্ঢ্য আয়োজনের মাধ্যমে এস এ টিভির ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

শেখ মো. রতন, মুন্সীগঞ্জ কেক কেটে ও বনার্ঢ্য র‌্যালীর মাধ্যমে মুন্সীগঞ্জে এস এ টিভির ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে বৃহস্পতিবার সকাল সারে ১১ টার দিকে শহরের একটি রেস্টুরেন্টে কেক কাটা হয়।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কেক কাটেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।


পরে সেখান থেকে একটি বণার্ঢ্য র‌্যালী বের হয় । র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে শহরের প্রান কেন্দ্র সুপার মাকের্ট চত্তরের অঙ্কুরিত যুদ্ধ ভাস্কর্যের সামনে এসে শেষ হয়।
এস এ টিভির জেলা প্রতিনিধি মো. রাজিবুল হাসান জুয়েলের সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি শহিদ-ই-হাসান তুহিন, সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন, মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি এ্যাড. লাবলু মোল্লা, সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ভবতোস চৌধুরী নুপুর, সাংবাদিক সেতু ইসলাম, মাহাবুবুর রহমান বাবু, মঈনউদ্দিন সুমন, সজল, মোল্লাকান্দি ইউনিয়ন চেয়ারম্যান কল্পনা আক্তার, আমরা মুক্তিযোদ্ধার সন্তান-এর মুন্সীগঞ্জ জেলার সভাপতি সাইফুল ইসলাম সংগ্রাম, জেলা ছাত্রলীগের যুগ্ন-সম্পাদক আপন দাস প্রমুখ।#

কুইকনিউজবিডি.কম/ মাসুম / ২০শে জানুয়ারি, ২০১৭ ইং / সকাল ১০:১৪